• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

নড়াইলে দুই শিশু সন্তানকে নিয়ে মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা!

/ ১০৮ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

নড়াইল প্রতিনিধি:
নড়াইলে দুই শিশু সন্তানকে নিয়ে মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা। পাষন্ড স্বামীর নির্যাতন ও ভরণপোষণ না পাওয়ায় নড়াইলে দুই শিশু সন্তানকে নিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান এক মা! আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত মা ও এক সন্তানের জ্ঞান ফেরেনি। আমাদের প্রতিনিধি নড়াইল থেকে জানান, বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালীতে ঘটনাটি ঘটেছে। ওই গৃহবধূ সন্তানদের জুসের সঙ্গে বিষপান করিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা।


জানান, মিঠু শেখ তার স্ত্রী শিউলি বেগমের (৩২) খোঁজ-খবর রাখেন না। সম্প্রতি তিনি আরেকটি বিয়ে করায় প্রথম স্ত্রীসহ দুই সন্তানের ভরণপোষণ দিচ্ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এরই জেরে বুধবার সকালে মিঠু তার স্ত্রী শিউলিকে মারধর করেন। নির্যাতন সহ্য করতে না পেরে প্রথমে দুই সন্তানকে জুসের সঙ্গে মিশিয়ে বিষপান করিয়ে পরে নিজে বিষপান করেন।


মিঠুর গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি নড়াইল শহরের একটি হোটেলে কাজ করেন। তার স্ত্রী শিউলির বাবার বাড়ি নরসিংদী জেলায়। এ ঘটনার পর দ্বিতীয় স্ত্রীসহ মিঠু পলাতক বলে জানা গেছে। এ বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজল কুমার বকশী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক চিকিৎসা চলছে। আরও কয়েক ঘণ্টা পর রোগীদের সার্বিক অবস্থা বলা যাবে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।


আরো পড়ুন