• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৮ পূর্বাহ্ন

“চেয়ারম্যানসহ পুত্রর বিরুদ্ধে বানিজ্যসহ বিভিন্ন অভিযোগ”

/ ১১১ বার পঠিত
আপডেট: বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩

মামুন মিঞা, জেলা প্রতিনিধি ফরিদপুর:
ফরিদপুরের নগরকান্দার চরযোশরর্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান (সাহেব) ফকির ও তার পুত্র বিপ্লব এর বিরুদ্ধে প্রশাসনিক দপ্তরে লিখিত অভিযোগ করেন।

ইউনিয়ন পরিষদের সদস্যগন অভিযোগ করেন চেয়ারম্যান কামরুজ্জামান( সাহেব) ফকির তার নিজ ক্ষমতা বলে ইউনিয়নের টি আর,কাবিটা,উন্নয়ন এলজি এসপি, ১% থোব বরাদ্দ, এডিপি,হাটবাজার, নিবন্ধন, ট্যাক্স,বিবিধ ২০২১-২০২২ অর্থ বছরের এ পর্যন্ত কোন কাজই করেন নাই।

ইউনিয়ন পরিষদের বাহিরে লোক নিয়োগ করে বাড়ি বাড়ি হোল্ডিং ট্যাক্স আদায় করা সহ মিটিং সিটিং সহ যে কোন কাজে ইউপি সদস্যদের না জানিয়ে চেয়ারম্যান এবং পুত্র বিপ্লব এর মাধ্যমে বয়স্ক ভাতা, বিধবা ভাতা,রেশন কার্ড,ভিজিডি কার্ড,ঘর বানিজ্যসহ বিভিন্ন ভাবে টাকা হাতিয়ে নিয়েছেন জনগণের কাছে থেকে।

,পুত্র কর্তৃক জন্ম সনদ,প্রত্যায়ন পত্র,নাগরিক সনদ,ওয়ারিশ সনদ পুত্র বিপ্লব পিতার সহি স্বাক্ষর দেওয়ার অভিযোগ দায়ের করেন ইউপি সদস্যগন।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার, জেলাপ্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান বরাবর অনুলিপি প্রদান করেন।

ইউপি সদস্য দেলোয়ার, শেরজান শেখ,সুমন মাতুব্বর, ফাতেমা আক্তার, ফারুক শেখ,ছরোয়ার হোসেন,মোঃ আবু মুছা,পারুল আক্তার,বিল্রাল শেখ যৌথভাবে সাক্ষরিত অভিযোগ দিয়েছেন ।

দেলোয়ার হোসেন বলেন, চেয়ারম্যান কামরুজ্জামান (সাহেব) ফকির আমাদের ইউপি সদস্যদের কারোই সাথে কোন পরামর্শ না করে নিজের ক্ষমতায় মনগড়া কাজ করে চলছে ।এছাড়া তার ছেলে চেয়ারম্যান এর ভুমিকা পালন করছেন।

এবিষয় নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মঈনুল হক বলেন চেয়াম্যান (সাহেব) ফকির ও তার ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের বিষয় চেয়ারম্যান কামরুজ্জামান (সাহেব) ফকির ও তার পুত্র বিপ্লব এর কাছে জানতে চাইলে তারা কোন উত্তর না দিয়ে মোটরসাইকেল নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন।


আরো পড়ুন