• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

ভারতীয় মদসহ ট্রাক চালককে আটক করেছে হিলি কাস্টমস কতৃপক্ষ

/ ৮৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩

গোলাম রব্বানী, হিলি, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের হিলি স্থলবন্দরের হিলি পানামা পোর্ট অভ্যন্তরে আমদানিকৃত ভারতীয় পন্য বোঝায় ট্রাক থেকে বিভিন্ন ব্রান্ডের ২৩ বোতল মদসহ ভারতীয় ট্রাক চালক গৌতম রায়কে আটক করেছে হিলি কাস্টমস কতৃপক্ষ।

রোববার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৭ টায় বন্দরের হিলি পানামা পোর্ট অভ্যন্তরে ভারত থেকে আমদানিকৃত ভূসি বোঝাই ট্রাক ডব্লিও বি-বিবিসি ৪৯১৯ এর ক্যাবিনে তল্লাশি করে ভারতীয় মদ উদ্ধার করা হয়।এঘটনায় ট্রাকের কাগজপত্র জব্দ ও চালকে আটক করা হয়।

আটককৃত গৌতম রায় এর বাড়ি ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার বালুঘাট থানার বোল্লা গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে রাতে গণমাধ্যম কর্মীদের হিলি কাস্টমস উপ কমিশনার মো: বায়জিদ হোসেন জানান, গোয়েন্দা সংস্থার তথ্য মতে হিলি পানামা পোর্টের ভিতরে অবস্থান কালে ভারত থেকে আমদানিকৃত ভূসি বোঝাই ট্রাকে অভিযান চালানো হয়। এসময় ট্রাকের ক্যাবিনে তল্লাসি করে ২৩ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ উদ্ধার করা হয়। আমদানিকৃত পণ্য বোঝাই ট্রাকে মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ভারতীয় ট্রাক চালক গৌতম রায়কে আটক করা হয়েছে।
এব্যাপারে হাকিমপুর থানায় মাদক পাচার আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন কাষ্টমস কর্মকর্তা।

এ বিষয়ে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়ার নিকট জানতে চাইলে তিনি জানান, আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে ভারতীয় মদসহ ট্রাক চালকের বিষয়টি অবগত হয়েছি। তবে আজ ১৬ জানুয়ারি দুপুর ১২ টা পর্যন্ত কাস্টমস কতৃপক্ষ থানায় মামলা দায়ের করেন নাই। মামলা দায়ের করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
গোলাম রব্বানী, হিলি, দিনাজপুর প্রতিনিধি


আরো পড়ুন