• রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ম্যাচ নিষিদ্ধ এবং জরিমানা, উভয় শাস্তি মেনে নিলেন ‍সাকিব মাঠেই জ্ঞান হারালেন এরিকসেন পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন কাল ধ্বংসের দিকে এগোচ্ছে শিক্ষার্থীরা, দ্রুত স্বাস্থ্য বিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন মাদারীপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ৮টি মটরসাইকেল ও দোকানপাট ভাংচুর,৩ পুলিশ, সাংবাদিকসহ আহত ১৫ জন নওগাঁর নিয়ামতপুরে পুলিশের সোর্স পরিচয়ে চলছে ছিনতাই চাঁদাবাজী ও মাদক ব্যবসা কালকিনি কৃষি বিভাগের উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ বঙ্গবন্ধু শিশু আইন প্রণয়ন ও প্রাথমিক শিক্ষাকে বাধ্যতামূলক করেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষেধাজ্ঞা না জরিমানা কি আছে সাকিবের ভাগ্যে? অভিজ্ঞতা ছাড়াই ব্যাংকে চাকরি

পলাতক লোহাগাড়ার এমপির ভাগিনা পরিচয়ের দাবীদার জুনায়েদকে ধরিয়েদিন – সাংবাদিক হুমকির দাবীতে মামলার আসামী!!

Reporter Name / ১০১ Time View
Update : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক একাধিক হত্যা মামলা ও খুনের আসামী ও কুখ্যাত সন্ত্রাসী জুনায়েদ – বেশ কিছু দিন যাবত সংবাদ টিভির চট্টগ্রামের ব্যুরো চীফ মহিলা সাংবাদিক মরিয়ম খানমকে ফেইবুকে নানান ভাবে প্রেমের প্রস্তাব দিতেন ও খারাপ কাজে জড়াতে প্রস্তাব দিতেন মোহাম্মদ জুনায়েদ নামের এক প্রতারক। তার উদ্দেশ্য ছিল নারী সাংবাদিককে জিম্মি করে নানান ভাবে ব্যবহার করা সহ অর্থ হাতানো। তার প্রস্তাবে রাজী না হওয়াতে সে রাজী করাতে বাধ্য করানোর চেষ্টা শুরু করেন।মরিয়ম খানমকে। তার ফেইচবুক আইডিকে নকল করে হুবুহু আরেকটি আইডি তৈরি করেন। সংবাদ টিভির চ্যানেলের আইডি কার্ডের লগো দিয়ে শুরু করেন মরিয়ম খানম পরিচয়ে বিভিন্ন ভানে অপপ্রচার সহ ছেলেদের সাথে খারাপ রিলেশনের অভিনয়।

সংবাদ টিভির চেয়ারম্যান জুয়েল খন্দকার বিষয়টি জানতে পেরে মরিয়মের নামে ঐ ফেইগ আইডিতে এসএমএস দিলে পরে আইডিটি বন্ধ করে দেয়। আবারো আরেকটি আইডি তৈরী করেন সেই আইডিতে সংস্কার মূলক কথা বললে সংবাদ টিভির চেয়ারম্যানকে মেসেঞ্জারে ডাইরেক্ট কল করে প্রতারক মোহাম্মদ জুনায়েদ। চট্টগ্রামে লোহাগাড়ার থানার বর্তমান এমপির ভাগনি পরিচয়ে একাধিক প্রকাশে হত্যা মামলা করা সহ নানান খুনের আসামী, আমাকে কিছুই করতে পারবেন না বলে হুমকি দেন প্রতারক জুনায়েদ। শুধু তাই নয় নারী সাংবাদিক মরিয়মকে ইয়াবা দিয়েও ফাঁসাবেন বলে দাবী করেন। এক পর্যায়ে প্রতারক শিকার করেন যে সে মরিয়মকে ফাঁসাতে চাইছিলেন তবে মরিয়মের ফোন নাম্বারটা বন্ধ করে দিতে হবে। তার কথা মতো ফোন নাম্বারটাও বন্ধ করে দিলে। পরের দিন আবারো মরিয়মের নামে আইডি খুললে প্রতারক মোহাম্মদ জুনায়েদের নামে এই নাম্বার গুলি থেকে বিভিন্ন সময়ে আসা কল ও আমাদের টিম জুনায়েদ সহ তার সহপাঠী আরো কয়েকজন হ্যাকারের সন্ধান পেলে আমরা আরো জুরালো ভাবে মাঠে নামি এই চক্রকে ধরতে। সেই অনুসন্ধানে নেমে আমরা তার ও তার গ্রুপের গ্যাংদের ৫ টি নাম্বার বাহির করি ও মামলা দায়েল করি।

0176614337 – 01646476187 – 01885216915 – 01620700944 – 01620700944

এই নাম্বার গুলি দিয়ে লোহাগাড়া থানায় মামলা করা হলে নারী সাংবাদিক মরিয়ম খানমকে ফোন দেন প্রতারক চক্র ওসি তদন্ত জাহির পরিচয়ে। মরিয়ম খানমের ঠিকানা বাহির করতে চাইছিলেন ও মরিয়ম খানমকে ওসি পরিচয়ে কোথাও নিয়ে গিয়ে ক্ষতি করার একটা চেষ্টা ছিলো কিন্তু মরিয়ম খানমের কাছে ওসির নাম্বার সেইভ থাকাতে সন্দেহ হলে, পরে আপনি ওসি জাহিদ না আমি স্যারের নাম্বারে কল দিয়ে কথা বলবো অপরিচিত কারো সাথে কথা বলবোনা বললে, পরে ওসি জহিরকে ফোন দিলে পরে দেখা যায় যে ওসি জহিরের পরিচয়ে মরিয়ম খানমকে খায়েল করতে চাইছিলো প্রতারক মোহাম্মদ জুনায়েদ। আমাদের হাতে এই প্রতারক চক্রের ২ জনের ছবি এসেছে ও এসেছে মোট ৭ টি নাম্বার। তবে আমরাও এর হাল ছাড়বোনা এর শেষ কোথায়? আমরা তা দেখতে চাই, কে এই এমপির ভাগনি পরিচয়ের দাবিদার? ও কে ওসির জহির পরিচয়ের দাবীদার?

গত ০৩/১১/২০১৯ তারিখে এএসআই বেলাল তার ফোস নিয়ে জুনায়েদের বাড়িতে গেলে জুনায়েদকে পাওয়া যায়নি জানাযায় যে জুনায়েদ চট্টগামের কোন এক গার্মেন্টস এতে চাকরি করেন তবে প্রশাসন সোস লাগিয়েছেন তার সন্ধান খুঁজতে। নাম:জুনাইদুল ইসলাম
পিতা:আবুল হাসেম।
মাতা:দিলুয়ারা বেগম
থানা:সাতকানিয়া, চট্টগ্রাম
ডাকঘর:বারধোনা,বালার পাড়া।

সন্ধান পেলে যোগাযোগ করুন 01306733802


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category