• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

হিলিতে দরিদ্র ও অসহায় ২০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

/ ৯০ বার পঠিত
আপডেট: সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩

গোলাম রব্বানী, হিলি,দিনাজপুর:
স্কুল ও কলেজ পড়–য়া শিক্ষার্থীরা নিজেদের পড়ালেখার খরচ থেকে বাচানো অর্থ দিয়ে দিনাজপুরের হিলিতে ৪ টি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র ও অসহায় ২০ জন শিক্ষার্থীর মাঝে এক বছরের শিক্ষা উপকরণ প্রদান করলেন হাকিমপুর ফাউন্ডেশন নামের একটি স্বে”ছাসেবী সংগঠন।

আজ রবিবার সকাল ১১ টায় বাংলাহিলি ১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হাকিমপুর ফাউন্ডেশন নামের একটি সে”ছা সেবী সংগঠনটি ২০ জন শিক্ষাথীদের হাতে ব্যাগ,খাতা,কলম,স্কেলসহ বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেন।

এ সময় সেখানে বাংলাহিলি (১)সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিয়ার রহমান,প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,সহকারী শিক্ষক মহিদুল ইসলাম,হাকিমপুর ফউন্ডেশনের মোস্তাকিম আহম্মেদ, মারুফ,ফাইজি,সাকিবসহ অনেকে উপ¯ি’ত ছিলেন।

হাকিমপুর ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাবিবর আহম্মেদ পলাশ বলেন,হিলির বিভিন্ন স্কুল ও কলেজে পড়–য়া শিক্ষাথীদের নিয়ে এই সংগঠন তৈরী করা হয়।তাদের টিফিনের টাকা দিয়ে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।এরই ধারাবাহিকতায় আজ বাংলাহিলি (১)সরকারী মডেল প্রাথমিক স্কুল, বাংলাহিলি (২) সরকারী প্রাথমিক বিদ্যালয়,বাসুদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গোহাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০ জন দরিদ্র ও অসহায় শিক্ষার্থীকে এক বছরের শিক্ষা উপকরন প্রদান করা হয়েছে।


আরো পড়ুন