• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

৩১২ পদে জনতা ব্যাংক লিমিটেডের এডমিট কার্ড প্রকাশ

/ ৯১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
বাংলাদেশ ব্যাংক

জনতা ব্যাংক লিমিটেড-এ ‘অফিসার (আরসি)’ (Job ID – 10150) এর ২০২০ সাল ভিত্তিক ৩১২টি শূন্য পদে নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড প্রসঙ্গে

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে জনতা ব্যাংক লিমিটেড-এ ‘অফিসার (আরসি)’ (Job ID – 10150) এর ২০২০ সাল ভিত্তিক ৩১২টি শূন্য পদে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বিগত ২২/১২/২০২১ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি নম্বর- ১৮৮/২০২১ এর সূত্রে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলোড করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ৩১/০১/২০২৩ তারিখের মধ্যে উল্লিখিত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেয়া যাচ্ছে।

পদের নামঃ অফিসার (আরসি)-

আগামী ৩১-০১-২০২৩ তারিখ পর্যন্ত এডমিট কার্ড ডাউনলোড দিতে পারবেন।  

এডমিট কার্ড ডাউনলোড লিংকঃ https://erecruitment.bb.org.bd/onlineapp/print_admit.php

বিস্তারিত দেখুন নিচেঃ

পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড প্রকাশের তারিখঃ এডমিট কার্ড প্রকাশ সহ চাকরির পরীক্ষার সময়সূচী জানার জন্য আপনি মোবাইল Jobs Exam Alert অ্যাপ ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মাধ্যমে আপনি সকল চাকরির তথ্য সবার আগে নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন ।


আরো পড়ুন