• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন

সাতক্ষীরায় ৩ কেজি গাঁজাসহ ২ গাঁজা ব্যবসায়ী গ্রেফতার!!

/ ১৭০ বার পঠিত
আপডেট: বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

শাহাজাদা বেলাল,স্টাফ রিপোর্টারঃগত ২৬/১১/১৯ তারিখ রাত আনুমানিক ৭টা ৩০মিনিটের সময় মেজর এএম আশরাফুল ইসলাম, পিপিএম এবং এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারনে যে, সাতক্ষীরা জেলার সদর থানাধীন ভবানীপুর গ্রামস্থ্য এম এন ব্রিকস্ ফিল্ড এর সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদ পেয়ে ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি সাতক্ষীরা জেলার সদর থানাধীন ভবানীপুর গ্রামস্থ্য এম এন ব্রিকস ফিল্ড এর সামনে পৌছালে কতিপয় ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল উক্ত স্থানটি ঘেরাও করে ২জন আসামীকে গ্রেফতার করে।

আসামীরা হলেন, শান্তি রাম দাস (২৬), পিতাঃ মৃত-নরেন দাস ও মোঃ আঃ জলিল (২০), পিতাঃ মোঃ আঃ গফ্ফার উভয়ের বাড়ি ভবানীপুর থানা-সাতক্ষীরা।

গ্রেফতারকৃত আসামীদের দেহ তল্লাশীকালে ০৩ কেজি গাঁজা, নগদ ১৫,৩০৫/- টাকা, ০২টি মোবাইল ফোন, ০৩টি সীমকার্ড এবং ০১টি মেমোরী কার্ড উদ্ধার করেছেন।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে তারা দীর্ঘদিন যাবত সাতক্ষীরা জেলার সদর থানাধীন বিভিন্ন স্থানে গোপনে মাদক ব্যবস্যা চালিয়ে আসছে। গ্রেফতারকৃত আসামীদেরকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন