• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

প্রিয়দর্শিনী মৌসুমীর চ্যালেঞ্জ!

/ ৬৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

শারীরিক সৌন্দর্য্য এবং সুস্বাস্থ্যের বিকাশে কাজ করে চলেছে বিউটেইন রিভাইভ। ঢাকাসহ চট্টগ্রামে মোট ৪টি ক্লিনিক পরিচালনার মাধ্যমে ব্র্যান্ডটি নিজেদের কার্যক্রম চালিয়ে এসেছে দীর্ঘ সময় ধরে। সম্প্রতি নিজেদের গুলশান শাখায় চুক্তিবদ্ধ হন জনপ্রিয় নায়িকা মৌসুমীর সঙ্গে।

এ প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘এটা অনেক ইন্টারেস্টিং মনে হয়েছে আমার কাছে। কারণ, এই মুহূর্তে এই ধরনের একটা ট্রিটমেন্টের প্রয়োজন ছিল। তারপরও বিষয়টি প্রথমে সহজভাবে আমি নিতে পারিনি। কারণ, যেকোনো কিছু একটা করতে গেলে পড়াশুনা বা জানাশোনা করতে পছন্দ করি। এর আগেও এমন প্রস্তাব ছিল। তবে না করে দিয়েছিলাম। তবে তাদের ক্লিনিকে গিয়ে দেখলাম বেশ যত্ন সহকারে কাজ করেন বিউটেইন রিভাইভের কর্ণধার ওয়াফা। সব কাজের মধ্যে সময় বের করে নিজের জন্য সময় বের করছি। আশা করি, ওয়াফা সাকসেস হবে।’

সকল ফ্যানদের জন্য বিউটেইন রিভাইভের চেষ্টায় শিগগিরই নতুন রুপে দর্শকদের সামনে হাজির হবেন মৌসুমী। তার লুকে, বডি শেইফে থাকবে পরিবর্তন।

বিউটেইন রিভাইভের কর্ণধার রোমানা ওয়াফা বলেন, ‘আমি চ্যালেন্জ করে বলতে পারি যত্নে ও নিয়মে নিজেকে বেঁধে নিতে পারলে জীবন সুন্দর হয়। মৌসুমী আপুর বিষয়ে আমি চ্যালেঞ্জ নিচ্ছি তবে শর্ত একটাই আপুকে নিয়মিত হতেই হবে, না হলে সব চেষ্টা বৃথা যাবে।’

ওয়াফার চ্যালেঞ্জ শিরোনামে নতুন ক্যাম্পেইন এ অংশ নিচ্ছেন এই বিখ্যাত চলচ্চিত্রের অভিনেত্রী মৌসুমী। যেখানে তিনি ৬ মাস ধরে চিকিৎসা সেবা নেবেন ক্লিনিকটির কাছ থেকে। এই ছয় মাস ধরে তার বিভিন্ন ত্বক, অতিরিক্ত মেদ কমানোসহ আরও বিভিন্ন সমস্যার সমাধান নেবেন। সবশেষে এক নতুন রূপে নায়িকা মৌসুমীকে সকলের সামনে তুলে ধরার প্রতিশ্রুতি দিয়েছে বিউটেইন রিভাইভ।


আরো পড়ুন