• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

সন্তান বিক্রির সময় বাবা আটক

/ ১১০ বার পঠিত
আপডেট: শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সদ্য ভূমিষ্ঠ ছেলেকে এক লাখ টাকায় বিক্রির সময় বাবা আদর আলীকে আটক করেছেন আনসার সদস্যরা। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে হাসপাতালের বাগান গেট থেকে তাকে আটক করা হয়।

ঢাকা মেডিকেল আনসার প্লাটুন কমান্ডার (পিসি) আবদুর রউফ সাংবাদিকদের বলেন, সদ্য ভূমিষ্ঠ হওয়া এক ছেলে সন্তানকে তার বাবা বাইরে নিয়ে যাচ্ছিলেন। হাসপাতালের নিয়ম হচ্ছে, নতুন বাচ্চা নিয়ে কেউ বাইরে যেতে চাইলে আমাদের কাছে হাসপাতাল থেকে দেওয়া ছাড়পত্র জমা দিতে হয়।

তিনি বলেন, আদর আলী ছেলেকে নিয়ে বাইরে যাওয়ার সময় ছাড়পত্র দেখাতে পারেননি। আমরা চ্যালেঞ্জ করলে তিনি বাচ্চাকে এক লাখ টাকায় বিক্রির জন্য বাইরে নিয়ে যাচ্ছেন বলে স্বীকার করেন। পরে আমরা তাকে প্রশাসনিক ব্লকে নিয়েছি। তিনি এবং তার সন্তান সেখানেই আছেন।

আদর আলী জানান, বাচ্চাটাকে এক লাখ টাকায় বিক্রি করতে চেয়েছিলাম। যাদের কাছে বাচ্চাকে দিতাম তাদের কোনো সন্তান নেই। তাদের সঙ্গে আমার অতটা যোগাযোগও নেই।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, সন্তানকে বিক্রির জন্য হাসপাতাল থেকে নিয়ে যাওয়ার সময় আমাদের লোকজন আদর আলীকে আটক করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।


আরো পড়ুন