• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

রাস্তার পাশে পাওয়া শিশুটি আর বেঁচে নেই!!

/ ২৩৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটবাড়ীয়া গ্রামের রাস্তার পাশ থেকে গতকাল রোববার সন্ধ্যা সাতটার দিকে ফুটফুটে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। ছেলে নবজাতকটি ওই সময় জীবিত ছিল। উদ্ধার করার পরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এরপর সোমবার সকালে নবজাতটির শ্বাসকষ্ট হলে কালীগঞ্জ থেকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই নবজাতকটি মারা যায়। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুসাইন শাফায়েত বলেন, শিশুটি রাতে সুস্থ ছিল। সকালে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হলে আমরা যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান নবজাতকটির মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, যশোর জেনারেল হাসাপালে শিশুটি মারা গেছে। নবজাতকটি হেফাজতে থাকা উপজেলার ষাটবাড়ীয়া গ্রামের মো. মুকুল জোয়ার্দ্দার ও তার স্ত্রী দাফনের ব্যবস্থা করবেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটববাড়ীয়া গ্রামের রাস্তার পাশ থেকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এক নবজাতককে উদ্ধার করে পুলিশ।


আরো পড়ুন