• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

ছাত্রলীগের নতুন নেতৃত্বকে যে নির্দেশনা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার

/ ৮৭ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

ছাত্রলীগের নতুন নেতৃত্বকে ভালোভাবে সংগঠন পরিচালনার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকালে ছাত্রলীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এই নির্দেশনা দেন।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, আমরা যেন ভালোভাবে সংগঠন পরিচালনা করি সেই নির্দেশনা আপা (প্রধানমন্ত্রী) দিয়েছেন। আমাদের নির্বাচিত করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি। একই সঙ্গে তার কাছে দোয়া চেয়েছি, যেন ছাত্রলীগকে আরও সুন্দর ও বেগবান করতে পারি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে কেন্দ্রীয় দুই নেতার সঙ্গে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর উত্তরের সভাপতি রিয়াজ মাহমুদ, সাধারণ সম্পাদক সাগর আহমেদ এবং দক্ষিণের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ড।

এর আগে, গত ৬ ডিসেম্বর ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের ১৪ দিন পর গত মঙ্গলবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আংশিক কমিটি ঘোষণা করা হয়।


আরো পড়ুন