• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:১১ অপরাহ্ন
Headline
করোনা ডিজাস্টার ম্যানেজমেন্ট নিয়ে রিসার্চ হলে শেখ হাসিনার নাম সেখানে লেখা হবে: আ ক ম বাহাউদ্দীন বাহার গলাচিপার আমখোলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ মৃত ব্যক্তির পরিচয় পেতে শেয়ার করুন! কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ। উজিরপুরে দক্ষিণ আহমেদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব নির্মিত ভবন উদ্বোধ! “টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধি’তে শ্রদ্ধাঞ্জলি জানান উত্তরা পূর্বথানা সেচ্ছাসেবক লীগ” পলাশ বাড়ীতে সরকারী খাদ্য ধান ও চাউল ক্রয়ের মূল্য নির্ধারণ, উদ্বোধন অনুষ্ঠান। রংপুরে  সিন্ডিকেটের নিয়ন্ত্রণে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ,সড়ক প্রশস্তকরণ ও ড্রেন পুন:নির্মাণের দাবিতে “ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনারোধে মাক্স ও লিফলেট বিতরণ” মালিকানাধীন ভূমির অধিকার ফিরে পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন! সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ

“ময়মনসিংহে অসহায় দম্পতির ওপর সন্ত্রাসী হামলা”

Reporter Name / ১৩৭ Time View
Update : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

স্টাপ রিপোর্টারঃ ময়মনসিংহের আকুয়া পূর্ব নয়াপাড়ায় অসহায় গরীব দম্পতির ওপর হামলা চালিয়েছে একই এলাকার হাসিনা বেগম ও তার সাঙ্গ-পাঙ্গরা। জানা গেছে, গত ১৯/১১/১৯ ইং দুপুরবেলা লাকড়ি সংগ্রহের ঘটনার জেরে কথা কাটাকাটির একপর্যায়ে , হাসিনা বেগম(৪০) ও তার সাঙ্গ পাঙ্গরা কাচা ডাল ও লাঠি দিয়ে আঘাত করিলে ঐ দম্পতি জামাল উদ্দিন (৩৫) ও মর্জিনা খাতুন(২৪) এর মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরণ হয়, পরে রক্তাক্ত অবস্হায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে ময়মনসিংহ কৌতুয়ালী মডেল থানায় জামাল উদ্দিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি তদন্ত করছেন কৌতুয়ালী মডেল থানার এস আই আশিকুল হাসান। এদিকে জামাল ও মর্জিনা দুজনই আহত অবস্হায় খুব কষ্টে জীবন যাপন করছেন বলে জানা গেছে।জামাল উদ্দিন পেশায় একজন রিকশা চালক ও তার স্ত্রী অন্যের বাসায় কাজ করে। স্হানীয় সচেতন মহল মনে করেন, সমাজে অসহায় মানুষের ওপর যারা সন্ত্রাসী হামলা করে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category