• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

“ময়মনসিংহে অসহায় দম্পতির ওপর সন্ত্রাসী হামলা”

Reporter Name / ১৯০ Time View
Update : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

স্টাপ রিপোর্টারঃ ময়মনসিংহের আকুয়া পূর্ব নয়াপাড়ায় অসহায় গরীব দম্পতির ওপর হামলা চালিয়েছে একই এলাকার হাসিনা বেগম ও তার সাঙ্গ-পাঙ্গরা। জানা গেছে, গত ১৯/১১/১৯ ইং দুপুরবেলা লাকড়ি সংগ্রহের ঘটনার জেরে কথা কাটাকাটির একপর্যায়ে , হাসিনা বেগম(৪০) ও তার সাঙ্গ পাঙ্গরা কাচা ডাল ও লাঠি দিয়ে আঘাত করিলে ঐ দম্পতি জামাল উদ্দিন (৩৫) ও মর্জিনা খাতুন(২৪) এর মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরণ হয়, পরে রক্তাক্ত অবস্হায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে ময়মনসিংহ কৌতুয়ালী মডেল থানায় জামাল উদ্দিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি তদন্ত করছেন কৌতুয়ালী মডেল থানার এস আই আশিকুল হাসান। এদিকে জামাল ও মর্জিনা দুজনই আহত অবস্হায় খুব কষ্টে জীবন যাপন করছেন বলে জানা গেছে।জামাল উদ্দিন পেশায় একজন রিকশা চালক ও তার স্ত্রী অন্যের বাসায় কাজ করে। স্হানীয় সচেতন মহল মনে করেন, সমাজে অসহায় মানুষের ওপর যারা সন্ত্রাসী হামলা করে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category