• বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম
কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২ নওগাঁর নিয়ামতপুরে আলোচিত সেই সুলতানা ও তার বোন আটক নওগাঁ সাপাহার করোনার টিকা নেওয়ার কথা বলে সর্বস্ব ৮০ শতক জমি লুটল ছেলে ! মধুখালীতে ‘ব্র্যাক মাইগ্রেশন ফোরামে’র কমিটি গঠন ফরিদপুরের মধুখালীতে ইনসুরেন্স কর্মিকে গণধর্ষন। থানায় মামলা আটক -৫ সাদুল্লাপুরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু ! গোবিন্দগঞ্জ থানা পুলিশী তৎপরতায় ৫ ঘন্টার মধ্যে চুরি যাওয়া ৮ লাখ ৬ হাজার টাকা উদ্ধার

“ময়মনসিংহে অসহায় দম্পতির ওপর সন্ত্রাসী হামলা”

Reporter Name / ১৮০ Time View
Update : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

স্টাপ রিপোর্টারঃ ময়মনসিংহের আকুয়া পূর্ব নয়াপাড়ায় অসহায় গরীব দম্পতির ওপর হামলা চালিয়েছে একই এলাকার হাসিনা বেগম ও তার সাঙ্গ-পাঙ্গরা। জানা গেছে, গত ১৯/১১/১৯ ইং দুপুরবেলা লাকড়ি সংগ্রহের ঘটনার জেরে কথা কাটাকাটির একপর্যায়ে , হাসিনা বেগম(৪০) ও তার সাঙ্গ পাঙ্গরা কাচা ডাল ও লাঠি দিয়ে আঘাত করিলে ঐ দম্পতি জামাল উদ্দিন (৩৫) ও মর্জিনা খাতুন(২৪) এর মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরণ হয়, পরে রক্তাক্ত অবস্হায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে ময়মনসিংহ কৌতুয়ালী মডেল থানায় জামাল উদ্দিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি তদন্ত করছেন কৌতুয়ালী মডেল থানার এস আই আশিকুল হাসান। এদিকে জামাল ও মর্জিনা দুজনই আহত অবস্হায় খুব কষ্টে জীবন যাপন করছেন বলে জানা গেছে।জামাল উদ্দিন পেশায় একজন রিকশা চালক ও তার স্ত্রী অন্যের বাসায় কাজ করে। স্হানীয় সচেতন মহল মনে করেন, সমাজে অসহায় মানুষের ওপর যারা সন্ত্রাসী হামলা করে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category