• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন
Headline
কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি,ক হাজার টাকা পুরুস্কার দেওয়া ঘোষণা !  মুজাক্কির হত্যায় পাংখা বেলাল আটক: দ্রুত হত্যাকারী গ্রেফতারের দাবি বিএমএসএফ’র সাংবাদিকতায় নবীনদের দক্ষ করে গড়ে তুলতে প্রশিক্ষনের সুযোগ সাদুল্লাপুর উপজেলায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করেন বাংলাদেশ কৃষকলীগেরর! মংলায় একইসাথে আওয়ামী লীগ-বিএনপির পদ আগলে আছেন ইউপি সদস্য বাবুল! ওসি প্রদীপের সাজানো ৫টি মামলায় সাংবাদিক ফরিদ মোস্তফার জামিন ধর্মপাশায় ২৪নং পিআইসি কতৃক পারিবারিক শ্মশান বিনষ্ট ও ব্যক্তি মালিকানাদিন জমির ক্ষতিতে মানববন্ধন, ভিডিও সুনামগঞ্জে নির্মাণকালেই ১৫ কোটি টাকার সেতুর গার্ডার ভেঙ্গে পড়লো খালে || ভিডিও ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত || ভিডিও ধর্মপাশার বাদশাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে একটি মার্কেট পুড়ে ছাই ৫০ লক্ষাধিক টাকার ক্ষতি || ভিডিও

“ময়মনসিংহে অসহায় দম্পতির ওপর সন্ত্রাসী হামলা”

Reporter Name / ১৫৯ Time View
Update : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

স্টাপ রিপোর্টারঃ ময়মনসিংহের আকুয়া পূর্ব নয়াপাড়ায় অসহায় গরীব দম্পতির ওপর হামলা চালিয়েছে একই এলাকার হাসিনা বেগম ও তার সাঙ্গ-পাঙ্গরা। জানা গেছে, গত ১৯/১১/১৯ ইং দুপুরবেলা লাকড়ি সংগ্রহের ঘটনার জেরে কথা কাটাকাটির একপর্যায়ে , হাসিনা বেগম(৪০) ও তার সাঙ্গ পাঙ্গরা কাচা ডাল ও লাঠি দিয়ে আঘাত করিলে ঐ দম্পতি জামাল উদ্দিন (৩৫) ও মর্জিনা খাতুন(২৪) এর মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরণ হয়, পরে রক্তাক্ত অবস্হায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে ময়মনসিংহ কৌতুয়ালী মডেল থানায় জামাল উদ্দিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি তদন্ত করছেন কৌতুয়ালী মডেল থানার এস আই আশিকুল হাসান। এদিকে জামাল ও মর্জিনা দুজনই আহত অবস্হায় খুব কষ্টে জীবন যাপন করছেন বলে জানা গেছে।জামাল উদ্দিন পেশায় একজন রিকশা চালক ও তার স্ত্রী অন্যের বাসায় কাজ করে। স্হানীয় সচেতন মহল মনে করেন, সমাজে অসহায় মানুষের ওপর যারা সন্ত্রাসী হামলা করে তাদেরকে বিচারের আওতায় আনা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category