• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

২৯৭ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজা এবং বিদেশী মদ উদ্ধারসহ গ্রেফতার-৪

/ ৭৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

ডেস্ক রিপোর্ট:
চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের ফতেহপুরস্থ একটি ফিলিং স্টেশন সংলগ্ন একটি রেস্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৯ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখ ভোর ০৪১৫ ঘটিকায় চট্টগ্রাম র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১/ মোঃ ইমাম হোসেন (৩৬), পিতা- মৃত আবুল কালাম, সাং- ডিমাতলী, ২/ মোঃ আল-আমিন (২৮), পিতা- মৃত লালু মিয়া, সাং- ডিমাতলী, ৩/ মোঃ বশির আহম্মেদ (৩৫), পিতা- মোঃ আলী হোসেন, সাং- ডিমাতলী, ৫/ ইস্রাফিল হোসেন ওরফে টারজান (২৬), পিতা- তৈয়ব আলী, সাং- ডিমাতলী পূর্বপাড়া, সর্বথানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাদের’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে নিজ মুখে স্বীকারোক্তিতে ও দেখানো মতে তাদের হেফাজতে থাকা ০৩টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১০ কেজি গাঁজা, ০৩ বোতল বিদেশী মদ এবং ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক আসামীদেরকে প্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে মাদকদ্রব্য সংগ্রহ করে আসামীরা একে অপরের যোগসাজশে অধিক লাভের আশায় ফেনী ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছিল বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন