• শনিবার, ১৫ মে ২০২১, ১১:২৬ অপরাহ্ন

সাংবাদিক আকরামের মধ্যস্থতায় আজ থেকে উপকুল জলদস্যুমুক্ত হচ্ছে…

Reporter Name / ২৩২ Time View
Update : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

আজ কক্সবাজার এলাকায় বিভিন্ন ব্রান্ডের ১৫৫ টি অস্ত্র, ২৭৫ টি গুলিসহ সাগর উপকূলের ১২ বাহিনীর ৯৬ সদস্য আত্মসমর্পণ করেছে। সেখান শীর্ষস্থানীয় ১২ জন অস্ত্র তৈরীর কারিগরও রয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট এরা আত্মসমর্পন করেছেন। চট্টগ্রামের সাংবাদিক এমএম আকরাম হোসেনের মধ্যস্থতায় এরা আজ আত্মসমর্পন করায় উপকুলে এখন থেকে শান্তির পতাকা উড়বে।

২০১৮ সালের ২০ অক্টোবর মহেশখালীতে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদসহ ৪৩ জলদস্যু আত্মসমর্পণ করে। সেখানে ৫ বাহিনীর ৩৭ জন সাংবাদিক এমএম আকরাম হোসাইনের মধ্যস্থতায় হয়েছে। তারা প্রতিজন ১ লক্ষ টাকা করে সরকারীভাবে আর্থিক অনুদান পেয়েছে। এরা সাবাই কারামুক্ত হয়ে স্বাভাবিক জীবন যাপন করছে। এছাড়া গত ১৬ ফেব্রুয়ারী ইয়াবা ও অস্ত্রসহ টেকনাফে আত্মসমর্পণ করে ১০২ জন ইয়াবা কারবারি। সেটিও এমএম আকরাম হোসাইন মধ্যস্থতায় করেছিলেন।

দেশের স্বার্থে সাংবাদিকরা কাজ করেন এমন উদাহরনই তৈরী করলেন সাংবাদিক আকরাম। তার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। সংগঠনের পক্ষ থেকে তাকে সম্মাননা প্রদান করা হবে বলেও জানিয়েছেন বিএমএসএফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category