• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

বইতে শুরু করেছে ইয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া।

/ ৮৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

সীমা জাহান সাথীস্টাফ রিপোর্টার: 
চায়ের দোকার, হাট-বাজারে জমে উঠেছে সাধারণ ভোটারদের চায়ের আড্ডা।  প্রায় প্রতিদিনই এলাকার  প্রার্থীর মোশারফ হোসেন মুসা ভাই সভা সমাবেশ, উঠান বৈঠক করছেন।

নানান আশ্বাস আর প্রতিশ্রুতি দিয়ে ছুটছেন সাধারণ ভোটারদের কাছে।বিভিন্ন সূত্রে জানা গেছে, সাভার উপজেলার আসন্ন ৪ নং ইয়ারপুর ইউনিয়নে  মোশারফ হোসেন মুসা নৌকা মার্কায় চেয়ারম্যান প্রার্থী ভোটারদের কাছে ছুটছেন এবং খুব ভালো সাড়া পাচ্ছেন পূর্বে কোন সহিংসতা না থাকায় কোন বাহিনী বা অসামাজিক কার্যকলাপের লিপ্ত না থাকায় এলাকায় তার নিজস্ব অর্থায়নে অনেক সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে উন্নয়নমূলক কাজ করেছেন। এর মধ্যে ইয়ারপুর ইউনিয়নের  চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন মুসা এলাকায় নিয়মিত ভোটারদের কাছে ছুটছেন। দিচ্ছেন নানান ধরনের আশ্বাস ও প্রতিশ্রুতি। এর মধ্যে তিনি ১০/১২টি উঠান বৈঠক ও সভা সমাবেশ করেছেন।

মোশারফ হোসেন মুসা প্রধানমন্ত্রীর আস্থাভাজন হওয়ায় ভোটারদের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছেন। এছাড়াও প্রথমবারের মতো দলীয় নৌকা প্রর্তীকে নির্বাচন হওয়ার কারণে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ দলীয় হাই-কমান্ডের নেতাদের কাছে ছুটছেন। বিভিন্ন দলীয় সভা সমাবেশে সাধারণ ভোটাক্ষক্তরদের নিয়ে দলীয় হাই-কমান্ডের দৃষ্টি আর্কষণের চেষ্টা করছেন। যুবল লীগ মইনুল হোসেন ভূঁইয়া বলেন, মোশারফ হোসেন মুসার মতো নবীন চেয়ারম্যান প্রার্থী হলে সাধারণ মানুষ স্বাগত জানাবে।

আশুলিয়া থানা আওয়ামী লীগের থানা আহ্বায়ক ফারুক হাসান তুহিন বলেন ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে এমন ব্যক্তিকে চাই যার মধ্যে স্বজনপ্রীতি, ঘুষ-দুর্নীতি, অনিয়ম নেই।  চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোশারফ হোসেন মুসা  বলেন, ইয়ারপুর ইউনিয়নে আমিও হতদরিদ্র, গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে  শতভাগ আশাবাদী।   এর মধ্যে আগামী ২৯ ডিসেম্বর ইয়ারপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠান উল্লেখ্য, এবারই প্রথম দলীয় প্রর্তীকে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কারণে ভোটার ও প্রার্থীদের মধ্যে নতুন মাত্রা যোগ হয়েছে।


আরো পড়ুন