• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

মহান বিজয় দিবসে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিলেন বিজিবি

/ ১২০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

গোলাম রব্বানী হিলি, নিজস্ব প্রতিবেদক:
৫১ তম মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ-কে মিষ্টি উপহার দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ১১ টা ২০ মিনিটে সীমান্তে ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্যরেখায় দুই বাহিনীর মধ্যে এই শুভেচ্ছাবিনিময় করেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহাবুব হোসেন ভারতের হিলি বিএসএফ এর ১৮০ ক্যাম্প কমান্ডার সুরেশ চন্দ্রের হাতে মিষ্টি তুলে দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। এ সময় সেখানে দুই বাহিনীর পুরুষ ও নারী সৈনিকরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহাবুব জানান, আজ আমাদের ৫১ তম মহান বিজয় দিবস উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দুই বাহিনী যেন সুষ্ঠুভাবে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে, এ জন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিনগুলোতে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে বিজিবি-বিএসএফ। দীর্ঘদিন ধরে হিলি সীমান্তে এ রেওয়াজ চলে আসছে।


আরো পড়ুন