• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

রূপান্তরিত নারীর প্রেমে মজেছেন এমবাপ্পে!

/ ৯৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

চলতি কাতার বিশ্বকাপে উড়ন্ত ফর্মে রয়েছেন ফ্রান্সের তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি তার ব্যক্তিজীবনও বেশ চর্চিত হচ্ছে। সেই ধারাবাহিকতায় উঠে এসেছে এমবাপ্পের লাভ লাইফ।

গুঞ্জন আছে, ৩২ বছর বয়সী ট্রান্সজেন্ডার মডেল ইনেস রাউয়ের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে। বিভিন্ন সময় তাদের দুজনকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। যদিও তাদের সম্পর্কের বিষয়টি নিয়ে বেশ রহস্য রয়েছে। কারণ, তাদের দুজনের কেউই প্রেমের বিষয়টি নিশ্চিত করেননি, আবার অস্বীকারও করেননি!

এর আগে, প্লেবয় সাময়িকীতে প্রথম রূপান্তরিত নারী মডেল হিসেবে প্রচ্ছদে জায়গা করে নিয়েছিলেন ইনেস রাউ। ছেলে হিসেবে জন্ম নেওয়া এই মডেল কীভাবে ১৬ বছর বয়সে নিজের লিঙ্গ অস্ত্রোপচারের মাধ্যমে রূপান্তর করিয়েছেন, এক লেখায় সে বিষয়ে জানিয়েছেন তিনি।

ইনেস রাউয়ের সঙ্গে প্রেমের রহস্যের জটলা খোলার আগেই শুরু হয়েছে নতুন গুঞ্জন! শোনা যাচ্ছে, বেলজিয়ামের মডেল রোজ বেরট্রামের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে! চলতি বছরের মে মাসে ফ্রান্সের কানের একটি প্রমোদতরীতে তাদেরকে একসঙ্গে দেখা যায়। এরপর থেকেই নতুন প্রেমের গুঞ্জন ডালপালা ছড়াতে শুরু করে।

রোজের জন্ম বেলজিয়ামে হলেও তার বাবা স্কটিশ বংশোদ্ভূত ও মা পর্তুগিজ। মাত্র ১৩ বছর বয়সেই মডেল এজেন্সির সঙ্গে চুক্তি করেন রোজ। ১৬ বছর বয়সে একটি নামী পণ্য প্রতিষ্ঠানের ফটোশুট করে রাতারাতি খ্যাতি পান তিনি। ১৮-তে পা দিতেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। গত ১০ বছরে ইউরোপের অন্যতম জনপ্রিয় মডেল হয়ে উঠেছেন রোজ।

এমবাপ্পের আগে পিএসজিতে খেলা এক ডাচ ফুটবলারের সঙ্গে প্রেম করেছেন রোজ। অন্যদিকে, এমবাপ্পের সাবেক প্রেমিকাদের তালিকায় রয়েছেন ফরাসি অভিনেত্রী এমা স্মেট ও সাবেক মিস ফ্রান্স এলিসিয়া এইলিস।


আরো পড়ুন