• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

বিএনপি-জামাত চক্রের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মহিলা আ’লীগের বিক্ষোভ মিছিল

/ ১২০ বার পঠিত
আপডেট: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:
ময়মনসিংহের ত্রিশালে বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা মহিলা আওয়ামীলীগ।

শনিবার সকালে উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ মিছিল করে দরিরামপুর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশে যোগ দেয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জাহিদা ইয়াসমিন রুনা, সাধারন সম্পাদক মাহফুজা আখন্দ, পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাতেমা খাতুন, ত্রিশাল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নাজমা আক্তার, কাঁঠাল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাতেমা আক্তার প্রমূখ।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জাহিদা ইয়াসমিন রুনা বলেন, জনগনের কথা চিন্তা করে জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী বাংলাদেশেকে উন্নত রাষ্ট্রের সাথে নিয়ে গেছেন। সেই উন্নয়নে বাধাগ্রস্থ করার জন্য বিএনপি-জামাত চক্র ষড়যন্ত্র করছে। বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ঠেকাতে রাজপথে মহিলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবে।


আরো পড়ুন