• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

ভারত শিবিরে দুঃসংবাদ, ফিরে যাচ্ছেন রোহিত

/ ৯৩ বার পঠিত
আপডেট: বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

একদিকে যখন বাংলাদেশের সঙ্গে সিরিজ হারের পর ভারত রীতিমত মানসিকবাবে চাপে পড়েছে তখন এলো আরও একটি দুঃসংবাদ। তৃতীয় অর্থ্যাৎ শেষ ম্যাচে খেলতে পারছেন না রোহিত শর্মা।

বুধবার (৭ ডিসেম্বর) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে শেষ ওভারের নাটকীয়তায় বাংলাদেশের কাছে ৫ রানে হেরেছে ভারত। খেলার সময় হাতে চোট পেলে মাঠ থেকে উঠে যান তিনি। কিন্তু দলের দুঃসময়ে হাতে ব্যান্ডেজসহ আবারো মাঠে নামেন। ভারতের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান নয় নম্বরে নেমে টাইগারদের বিপক্ষে হার এড়ানোর চেষ্টা করেছেন। হাত চোট অবস্থাতেই ২৮ বলে ৫১ রানের লড়াকু ইনিংস খেলে জয়ের কাছাকাছি পৌঁছে গেলেও দলকে হারের হাত থেকে বাঁচাতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ৫ রানে বাংলাদেশের কাছে হার মানে ভারত। আর এর মধ্য দিয়ে দলটি বাংলাদেশের কাছে সিরিজও হেরে বসে।

ম্যাচ হারের পর ভারত শিবিরে চলতি ইনজুরি খবরের মধ্যে আরো একটি নাম যুক্ত হয়, নামটি আর কারও নয় রোহিত শর্মার। তার পরবর্তী ম্যাচ তো খেলা হচ্ছেই না এমনকি টেস্ট সিরিজ খেলা নিয়েই অনিশ্চয়তা দেখা দিয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) তিনি ভারতের উদ্দেশ্যে রওনা দেবেন। রোহিত ছাড়াও ইনজুরিতে পড়া দীপক চাহার ও কুলদীয় সেনও মুম্বাইয়ের চলে যাচ্ছেন।

বুধবার (৭ ডিসেম্বর) ম্যাচ শেষে তাদের মুম্বাইতে চলে যাওয়ার খবর জানিয়েছেন ভারতের কোচ রাহুল দ্রাবিড়।

এ ব্যাপারে সংবাদ মাধ্যমকে রাহুল বলেন, আমাদের দল চোট সমস্যায় ভুগছে। কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় চোটের কারণে মুম্বাইতে ফিরে যাচ্ছেন। এদের মধ্যে রোহিত শর্মা, কুলদীপ সেন ও দীপক চাহার রয়েছে। সেখানে গিয়ে বিশেষজ্ঞর সঙ্গে পরামর্শ করে টেস্ট খেলতে পারবে কিনা সে বিষয়ে আপডেট জানাবেন রোহিত। এখন পর্যন্ত এটা নিশ্চিত যে, রোহিত তৃতীয় ওয়ানডে খেলতে পারছে না।


আরো পড়ুন