• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

দেওয়াল ভেঙে গরু উদ্ধার করলো ফায়ার সার্ভিস

/ ৭৫ বার পঠিত
আপডেট: বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে দুই দেয়ালের মাঝখানে আটকে পড়া একটি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। বুধবার (৭ ডিসেম্বর) সকালে পৌর শহরের বাগানবাড়ি এলাকা থেকে গরুটিকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রিদওয়ান আনসারি রিমোর দুটি গরু সকালে বাড়ির পিছনে ছাড়া হয়। এরই মধ্যে একটি গরু হারিয়ে যায়। রিমোর স্বজনরা পৌর শহরের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে সকাল ৯টার দিকে জানতে পারেন একটি গরু বাগানবাড়ি এলাকায় রাসেল আহমেদ বাড়ির ভবন ও সীমানা দেওয়ালের মাঝে আটকা পড়েছে। ৯৯৯-কল পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দেওয়াল কেটে অক্ষত অবস্থায় গরুটিকে উদ্ধার করেন।

গরুর মালিক রিদওয়ান আনসারি বলেন, প্রতিদিনের মতো গরু দুটিকে বাড়ির পেছনে ছাড়া হয়। সকালে কোনো এক সময় একটি গরু হারিয়ে যায়। পরে শহরের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করি। এক পর্যায়ে জানতে পারি রাসেল ভাইয়ের বাড়ির দেওয়ালের মাঝে গরুটি আটকে আছে।

তিনি আরও বলেন, গরুটি দুই দেওয়ালে মাঝে এমনভাবে আটকে ছিল যে বের করার কোনো সুযোগ ছিল না। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দেওয়াল ভেঙে গরুটিকে উদ্ধার করে। ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার এহসান উল আলম গণমাধ্যমকে বলেন, সকালে ৯৯৯-এ কল পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। গরুটি সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।


আরো পড়ুন