• মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন




“৪নং মান্দা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”

/ ২৩৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

মান্দা, নওগাঁ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান (রিপন):: মান্দা উপজেলার ৪নং মান্দা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বধন করেন মান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্জ আঃ লতিফ শেখ। প্রধান অতিথ মান্দা মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা জনাব মুহাঃ ইমাজ উদ্দিন প্রাং এম,পি ও সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এম,পি শাহিন মনোয়ারা হক সহ-সভাপতি নওগাঁ জেলা আওয়ামীলীগ ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল খালেক কোষাধ্যক্ষ নওগাঁ জেলা আওয়ামীলীগ। বিশেষ অতিথি বাবু বিভাষ চন্দ্র মজুমদার সাংগঠনিক সম্পাদক নওগাঁ জেলা আওয়ামীলীগ । বিশেষ অতিথি ছিলেন বিমান সাহা সদস্য নওগাঁ জেলা আওয়ামীলীগ। প্রধান বক্তা স.ম জসিম উদ্দিন সাধারন সম্পাদক মান্দা উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা চেয়ারমান। সভাপতিত্ব করেন মান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ মামুনুর রশিদ । সঞ্চালনায় ছিলেন সাধারন সম্পাদক জনাব মোঃ তোফাজ্জল হোসেন। উক্ত সম্মেলনে অনেক আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখেন।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সাবেক এম,পি শাহিন মনোয়ারা হক সহ-সভাপতি নওগাঁ জেলা আওয়ামীলীগ। তিনি তার প্রথম অধিবেশন বক্তব্যে বলেন যাদের পরিবারের এক সদস্য আওয়ামীলীগ করে, আরেক সদস্য জামাত করে আরেক সদস্য বি এন পি করে, পিট বাঁচানোর জন্য নতুন ভাবে আওয়ামীলীগে আসছে তাদের কোনো স্থান নেই আওয়ামীলীগে।এবং ইউনিয়ন, উপজেলা ও জেলাতে তাদের কোনো স্থান নেই। তারা যদি এখন কোনো পদে থাকে তাকে আর কোনো পদে আনা হবেনা ।





আরো পড়ুন