• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

বানারীপাড়ায় ত্যাগী ও যোগ্যদের মূল্যায়ন করা হবে : এমপি শাহে আলম

/ ৩০৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

সুমন খান বরিশাল বানারীপাড়াঃঃ: বানারীপাড়ায় ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন, তৃনমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ। সম্মেলনে এদের মধ্য থেকে সৎ,পরীক্ষিত,ত্যাগী ও যোগ্যদের মূল্যায়নের মধ্য দিয়ে দলের প্রাণকে আরও সঞ্চারিত করা হবে।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধা প্রমুখ।

সম্মেলনে ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম এবং ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী সভাপতি আ. সালাম ও সাধারন সম্পাদক পদে বিদায়ী সাধারন সম্পাদক রফিকুল ইসলাম এবং আমিনুল ইসলাম সোহেল প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে রোববার অনুষ্ঠিত চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে ভোটের মাধ্যমে সভাপতি হিসেবে উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আ. মালেক হাওলাদার ও সাধারন সম্পাদক পদে ওয়াহিদুজ্জামান মিলন নির্বাচিত হয়েছেন।


আরো পড়ুন