• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

চুলের রং বদলে মাঠে ফিরছেন নেইমার

/ ১০৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

বিশ্বকাপের শুরুতে গোড়ালির চোটে পড়ে মাঠের বাইরে চলে যান ব্রাজিল দলের প্রাণভোমরা নেইমার জুনিয়র।যার কারণে এই তারকা বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার শঙ্কা ছিল। গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে মাঠে নামতে না পারলেও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে শেষ ষোলোর গুরুত্বপূর্ণ ম্যাচে দলে ফিরছেন নেইমার জুনিয়র।
দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের শুরুর একাদশেই ফেরার জোরালো সম্ভাবনা রয়েছে নেইমারের। এজন্য অনুশীলনে নিজেকে ঝালিয়েও নিয়েছেন পিএসজির এই তারকা। এমনকি ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে সেরে নিয়েছেন নিজের রূপচর্চাও।

কাতার বিশ্বকাপে মাঠে নামার আগে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার। এবার প্রত্যাবর্তনের দিনে চুলের রং বদলে ফেলেছেন তারকা এই ফরোয়ার্ড। যা দিয়ে বিশ্ব আসরের মঞ্চে নতুন রূপে নামতে যাচ্ছেন ব্রাজিলের হেক্সা জয়ের স্বপ্ন সারথি।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের আগে চুলে প্লাটিনাম রং করেছেন নেইমার। এই ম্যাচে মাঠে নামার আগে নিজের হেয়ার স্টাইলিস্ট নারিকোর শরণাপন্ন হন পিএসজির এই তারকা।

এদিকে নেইমারের নতুন ‘আউটলুক’-এর সঙ্গে নিজের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। যার ক্যাপশনে নারিকো লিখেছেন, ‘ফেরার জন্য নতুন লুক। সৃষ্টিকর্তা তোমার এবং দলের প্রতি সহায় হোন।
সেই ২০১৫ সাল থেকে নেইমারের সঙ্গে কাজ করছেন নারিকো। গত রাশিয়া বিশ্বকাপেও নেইমারের চুলে রং করেছিলেন এই হেয়ার স্টাইলিস্ট। সেবার শেষ ষোলোয় মেক্সিকো ম্যাচের আগে চুলে সোনালি রং করেছিলেন তিনি। আর সে ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলে হারিয়েছিল ব্রাজিল। এবারের বিশ্বকাপেও এমন কিছুর পুনরাবৃত্তি ঘটে কি না, সেটাই এখন দেখার অপেক্ষা।


আরো পড়ুন