• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪৪ অপরাহ্ন




বুবলীর নতুন পোস্ট ভাইরাল!

/ ২৭ বার পঠিত
আপডেট: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

৪১ মিনিটের ভিডিওবার্তায় নিজের ব্যক্তিজীবনের আলোচিত ইস্যু নিয়ে খোলামেলা কথা বলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার সেই ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়া বেশ উত্তাল। সেই রেশ কাটতে না কাটতেই নতুন পোস্টে নজর কেড়েছেন নায়িকা।

সোমবার (৫ ডিসেম্বর) বেলা ১১টা ১৮ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন বুবলী। তার সেই ছবিগুলো নেটিজেনদের নজর কেড়েছে। প্রতিবেদনটি লেখা পর্যন্ত নায়িকার পোস্টে ২৯ হাজারের বেশি নেটিজেন প্রতিক্রিয়া জানিয়েছেন। এ ছাড়াও দুই হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে।

ছবির ক্যাপশনে বুঝিয়ে দিয়েছেন, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রযোজিত ‘চাদর’ সিনেমায় এই লুকেই পর্দায় হাজির হবেন তিনি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর পর চলচ্চিত্র নির্মাণ করছে বিএফডিসি। এতে বুবলীর সঙ্গে পর্দায় কেমিস্ট্রি জমাবেন চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা জাকির হোসেন রাজু।

এদিকে শাকিবের সঙ্গে সম্পর্কের বিষয়ে নানা জল্পনার অবসান ঘটাতে বুবলী জানান, ২০১৬ সালে আমি যখন চলচ্চিত্রে কাজ শুরু করি। তখন শাকিব খান (আমার স্বামী, আমার সন্তানের বাবা) মেন্টর হিসেবে গাইড করতেন। তার মাধ্যমেই আমার ফিল্মে কাজ করার সুযোগ হয়। সে সময় শাকিব খান কারও সঙ্গে সম্পর্কে ছিলেন, এ খবর আমি জানতাম না। বরং খবরে দেখেছি, তিনি বিয়ের জন্য পাত্রী খুঁজছেন। ২০১৭ সালে তার বিয়ে-সন্তানের বিষয়গুলো সবার মতো আমিও জানতে পারি।

তিনি আরও বলেন, আমি যদি জানতাম শাকিব খান-অপু বিশ্বাস জটিল সময় পার করছেন, তাহলে আমি কখনোই যুক্ত হতাম না। সবকিছু জেনেশুনে কোনো ধরনের সমস্যা তৈরি করার মানসিকতা আমার নেই, ছিলও না। যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা বিষয়টি জানেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।





আরো পড়ুন