• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:৫৯ অপরাহ্ন




বগুড়ায় বাসচাপায় ভটভটির ৩ যাত্রী নিহত, আহত ৫

/ ৩২ বার পঠিত
আপডেট: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় ভটভটির (নসিমন) তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। গুরুতর অবস্থায় উদ্ধার করে আহতদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রংপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা বটতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ভটভটিকে (নসিমন) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটির যাত্রী প্রাণ কোম্পানির বিপণন ব্যবস্থাপক শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা গোপাল সরকারসহ (৩২) অজ্ঞাত পরিচয়ের একজন এবং শজিমেক হাসপাতালে নেওয়ার পর অজ্ঞাতনামা পরিচয়ের আরও একজন মারা যান। সেইসঙ্গে আহত হন আরও পাঁচজন। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

তাদের অবস্থার অবনতি ঘটায় তাৎক্ষণিকভাবে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলেও জানান সিভিল ডিফেন্সের এই কর্মকর্তা।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া বলেন, নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তবে অপর দুইজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনার পরপরই ঘাতক বাসটির চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তবে বাসটি জব্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।





আরো পড়ুন