• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

নওগাঁর মান্দা উপজেলায় ৮নং কুসুম্বা ইউনিয় আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

/ ৩১৬ বার পঠিত
আপডেট: সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

মান্দা নওগাঁ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান (রিপন):: মান্দা উপজেলার ৮নং কুুুুসুম্বা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলন উদ্বধন করেন মান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্জ আঃ লতিফ শেখ। প্রধান অতিথ মান্দা উপজেলার মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা জনাব মুহাঃ ইমাজ উদ্দিন প্রাং এম,পি ও সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এম,পি শাহিন মনোয়ারা হক সহ-সভাপতি নওগাঁ জেলা আওয়ামীলীগ ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল খালেক কোষাধ্যক্ষ নওগাঁ জেলা আওয়ামীলীগ। বিশেষ অতিথি বাবু বিভাষ চন্দ্র মজুমদার সাংগঠনিক সম্পাদক নওগাঁ জেলা আওয়ামীলীগ । বিশেষ অতিথি ছিলেন বিমান সাহা সদস্য নওগাঁ জেলা আওয়ামীলীগ। প্রধান বক্তা স.ম জসিম উদ্দিন সাধারন সম্পাদক মান্দা উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা চেয়ারমান। সভাপতিত্ব করেন গনেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল হক। সঞ্চালনায় ছিলেন সাধারন সম্পাদক আলহাজ্জ আফছার আলী। উক্ত সম্মলনে অনেক আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখেন। এবং সম্মলন সফল ভাবে পালন করা হয়েছে। নতুন সভাপতি আমিনুল ইসলাম সাধারন সম্পাদক মোঃ ফরহাদ নতুন কমিটির।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সাবেক এম,পি শাহিন মনোয়ারা হক সহ-সভাপতি নওগাঁ জেলা আওয়ামীলীগ। এবং নতুন কমিটির ঘোষনা দেন।


আরো পড়ুন