• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

স্কুল শিক্ষার্থীর চিরকুটে লেখা ছিলো ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’

/ ১০৩ বার পঠিত
আপডেট: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

অনলাইন ডেস্ক:
নীলফামারীর সৈয়দপুরে রেললাইনে দ্বিখণ্ডিত অবস্থায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ ডিসেম্বর) দুপুরে সৈয়দপুর ওয়াবদা মোড় রেলঘুন্টি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সৈয়দপুর উপজেলার সোঁনাখুলি বোতলাগাড়ি গ্রামের শ্রী সাগর রায়ের ছেলে শ্রী শান্ত রায় (১৭)। তিনি সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা গেছে, শান্ত সবার কাছে হাসিখুশি ছেলে হিসেবে পরিচিত ছিল। আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল তার। রোববার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায় শান্ত। দুপুরে রেললাইনে দ্বিখণ্ডিত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ সময় তার মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখা ছিল ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’। ওই চিরকুটটিতে তার বাবার মোবাইল নাম্বারও দেয়া ছিল।

সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে একটি চিরকুট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।


আরো পড়ুন