• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৩৬ অপরাহ্ন




রংপুরে সংবাদ টিভির পঞ্চম বর্ষে পদার্পণ অনুষ্ঠাণ উদযাপিত

/ ১০০ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি জাহাঙ্গীর আলম মতির:
সংবাদ টিভি ৪ বছর পেরিয়ে ৫ম বর্ষে পদাপর্ণ উপলক্ষে ২ ডিসেম্বর (শুক্রবার) নাগেশ্বরী মুক্তিযোদ্ধা সাংসদ হল রুমে কেক কাটার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবাদ টিভির স্টাফ রিপোর্টার আব্দাহিয়ুর রহমান আপেল, প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক আপেল বলেন – সংবাদ টিভি বিগত চার বছর ধরে মানুষের ভালোবাসার আস্থা ও বিশ্বাসের উপর ভিত্তি করে আজ এত দূরে এগিয়ে এসেছে। আগামী নিকটবর্তী ভবিষ্যতে সংবাদ টিভি গণমানুষের একটি আস্থার প্রতীক হিসেবে পরিচিতি লাভ করবে।


সংবাদ টিভি সব সময় বস্তুনিষ্ঠ ও সমাজের সঠিক চিত্র তুলে ধরে যাচ্ছে এক ঝাক তরুণ ও মেধাবী সংবাদ কর্মীর মাধ্যমে। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ।

মুক্তিযোদ্ধা সাংসদের ভারপ্রাপ্ত ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান নান্টু, মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক পৌর কমান্ডার নুর মোহাম্মদ নুরু, নাগেশ্বরী উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মোখলাইলুর রহমান রাইটার প্রধান, মুক্তিযোদ্ধা সাংসদ সন্তান কমান্ড নাগেশ্বরী উপজেলা শাখার সাধারণ সম্পাদক এ,টি,এম শাহানুর ইসলাম রানা, নাগেশ্বরী রিপোর্টাস ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রঞ্জু, সংবাদ টিভির কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি এ,জেড,এম জাহাঙ্গীর আলম মতি সরকার সহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের অনেকেই।





আরো পড়ুন