• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:৫২ অপরাহ্ন




টেকনাফের গহীন পাহাড়ে মিললো বৃদ্ধের মরদেহ

/ ২৩ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

কক্সবাজারে টেকনাফের গহীন পাহাড়ি এলাকা থেকে চাকমা সম্প্রদায়ের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই বৃদ্ধকে এক হাত ভাঙ্গা অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি হত্যাকাণ্ড হতে পারে।নিহত মংচু অং চাকমা (৬০) টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের হরিখোলা এলাকার জিনমাই অং চাকমার ছেলে।

স্থানীয়দের বরাতে পরিদর্শক জায়েদ হাসান বলেন, শুক্রবার বিকালে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের গহীন পাহাড়ের পুঠিখোলা মাঠ এলাকায় জঙ্গলের মধ্যে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জায়েদ হাসান জানান, শুক্রবার (২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের গহীন পাহাড়ের পুঠিখোলা মাঠ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন না থাকলেও বাম হাত ভাঙ্গা অবস্থায় পাওয়া গেছে।

এতে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, নিহতের একটি হাত ভাঙ্গা অবস্থায় থাকায় এটি হত্যাকাণ্ড হতে পারে।

জায়েদ হাসান আরও বলেন, স্থানীয়রা জানিয়েছেন, গহীন পাহাড়ের পুঠিখোলা মাঠ এলাকায় মংচু অং চাকমা জুমচাষের পাশাপাশি গবাদি পশু পালন করতেন। তবে তার সঙ্গে কারও কোন বিরোধ ছিল না। কারা, কি কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে পুলিশ এ ব্যাপারে খোঁজ খবর নিচ্ছে।

তিনি জানান, নিহতের লাশ টেকনাফ থানা পুলিশের হেফাজতে রয়েছে এবং ময়নাতদন্তের জন্য শনিবার (৩ ডিসেম্বর) সকালে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।





আরো পড়ুন