• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

বনিক সমিতির সভাপতিকে গ্রেফতার করাই মানববন্ধন

/ ৭৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

এ জেড সুজন মাহমুদ,লালপুর(নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুর উপজেলার রঘুনাথপুর বাজারের বনিক সমিতির সভাপতি ও আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান (সার্জেন্ট অবঃ) এর বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে রঘুনাথপুর বাজার বনিক সমিতির সদস্য এবং এলাকাবাসি।

আজ সোমবার (২৮ নভেম্বর ) বিকালে উপজেলার আড়বাব ইউনিয়নের রঘুনাথপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন রঘুনাথপুর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক ও ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য শাহীনুল ইসলাম শাহীন, হাবিবুর রহমান, আবুল কালাম আজাদ, রেজাউল করিম, আমিনুল ইসলাম, রওশনারা বেগম, প্রমূখ।

জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর উপজেলা আড়বাব ইউনিয়নের চৌমুহনী আলতাব আলীর বাড়ি থেকে একটি গবাদি পশু চুরি হয়। এ ঘটনায় ৫ চোরকে শনাক্ত করেছে স্থানীয়রা।


মানববন্ধনে বক্তারা জানান, গত ২১ নভেম্বর সোমবার সন্ধায় গরু চোর মিঠুনকে (২২) রঘুনাথপুর বাজারে চাকু সহ আটক করে মারধরের ঘটনায় মিঠুনের বাবা বাদি হয়ে আব্দুল মান্নান সহ ৮ জনের বিরুদ্ধে নাটোর আদালতে মামলা করলে ২৬ নভেম্বর বিকেলে রঘুনাথপুর বাজার থেকে আব্দুল মান্নানকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। বক্তারা অবিলম্বে বনিক সমিতির সভাপতি আব্দুল মান্নান সহ অন্যান্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।


আরো পড়ুন