• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

বিপুল ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার !

/ ১২১ বার পঠিত
আপডেট: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

গতকাল ২৫ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মতিঝিল থানাধীন ফকিরাপুল এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১,৬৮০ (এক হাজার ছয়শত আশি) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম বেলাল উদ্দিন (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৩৩৫/- (তিনশত পয়ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কালীগঞ্জ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩০০ (তিনশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মাহফুজ (৩৩) ও ২। বিল্লাল মোল্লা (৩১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৪,০৩০/- (চার হাজার ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মতিঝিল ও দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন