• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন




হানিফ ফ্লাইওভারে দুই অটোরিকশার সংঘর্ষে আহত ৬

/ ১১ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
হানিফ ফ্লাইওভারে দুই অটোরিকশার সংঘর্ষ

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে দুই সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। বুধবার (২৩ নভেম্বর) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহতরা হলেন- আলী হোসেন (৬৮), তার স্ত্রী সালমা বেগম (৫৬), শ্যালকের স্ত্রী আলেয়া বেগম (৩৮), আলেয়ার মেয়ে খাদেজা আক্তার (৮), সিএনজি অটোরিকশা চালক আইনুল হক (৫০) এবং আরেক চালক আব্দুর রব (৩৫)।

দুর্ঘটনায় আহত এক অটোরিকশা চালক আইনুল হক বলেন, ধানমন্ডি পপুলার হাসপাতাল থেকে আলী হোসেন নামে ওই ব্যক্তিসহ ৪ জনকে নিয়ে দনিয়া এলাকায় যাচ্ছিলাম। চাঁনখারপুল থেকে ফ্লাইওভারে উঠার সময় একটি মোটরসাইকেল দ্রুত গতিতে তাকে ওভারটেক করে চলে যায়। তখন মোটরসাইকেলটিকে সাইড দিতে গিয়ে সামনের একটি প্রাইভেটকার হঠাৎ ব্রেক করে। তখন তিনিও ব্রেক করার চেষ্টা করেন। তবে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত পাশের লেনে উল্টে পড়েন। এসময় বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজি অটোরিকশা তার অটোরিকশাকে ধাক্কা দেয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আহত ৬ জনকেই জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে ২-৩ জনের অবস্থা গুরুতর।





আরো পড়ুন