• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন




সমাবেশস্থলেই স্ত্রীকে নিয়ে খাবার খেলেন মনিরুল হক সাক্কু

/ ১২ বার পঠিত
আপডেট: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
সাবেক মেয়র মনিরুল হক সাক্কু

আসন্ন কুমিল্লায় বিএনপির গণসমাবেশের চারদিন আগেই সমাবেশস্থলে বসে স্ত্রীকে নিয়ে খাবার খেয়েছেন বিএনপি থেকে আজীবন বহিষ্কৃত নেতা ও কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশস্থলে বসে নেতাকর্মীদের নিয়ে দুপুরের খাবারও খেয়েছেন আলোচিত এই দম্পতি।

কর্মীদের সামনেই একে অপরের মুখে খাবার তুলে দেন সাক্কু ও আফরোজা জেসমিন টিকলি। এমন দৃশ্যে ঘটনাস্থলে উপস্থিত নেতাকর্মীরা আপ্লুত হন।

এদিকে আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে জোর প্রচারণা চালাচ্ছেন বিএনপির বহিষ্কৃত এই নেতা।

সমাবেশকে সফল করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান মনিরুল হক সাক্কু। তিনি বলেন, এ মুহূর্তে সমাবেশ সফল করা ছাড়া আর কোনো কিছু নিয়ে ভাবছি না। প্রসঙ্গত, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ায় সাক্কুকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। যদিও ওই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর কাছে হের যান সাক্কু।

সাক্কু গণমাধ্যমকে বলেন, মেয়র নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি তারেক রহমানের কাছে ব্যাখ্যা দেওয়া হয়েছে। তিনি আশ্বস্ত করেছেন, ২৬ নভেম্বর সমাবেশের আগে বা পরে হলেও বহিষ্কারাদেশ প্রত্যাহার করবেন।





আরো পড়ুন