• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন




মামলার হাজিরার দিন স্ত্রীর লাশ-পুলিশ বলছে পরিকল্পিত

/ ১৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
টাঙ্গাইলের ঘাটাইল থানা

টাঙ্গাইলের ঘাটাইলে স্বামীর করা মামলার হাজিরার দিন বনের ভিতর থেকে সেলিনা বেগম (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে এটাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ঘাটাইল উপজেলার মালেঙ্গা এলাকায় অজ্ঞাত এক নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে গলায় ওড়না পেছানো অবস্থায় মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের ভাই আব্দুল মান্নান তার বোনের মরদেহ শনাক্ত করেন।

আব্দুল মান্নান জানান, রোবাবর (২০ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলেন তার বোন। আত্মীয়-স্বজন থেকে শুরু করে সব জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কোথাও সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও জানান, মালেঙ্গা বড়চালা গ্রামে আব্দুল গফুরের সঙ্গে তার বোনের বিয়ে হয়। চার ছেলের মা সেলিনা। কিছুদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধে। এই কলহ গড়ায় মামলা পর্যন্ত। সেলিনা তার স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা আর স্বামী গফুর স্ত্রীর বিরুদ্ধে চুরির মামলা করেন। স্বামী গফুরের করা মামলায় সোমবার আদালতে হাজির হওয়ার কথা ছিল সেলিনার।

এদিকে, ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, মালেঙ্গা এলাকায় যে নারীর মরদেহ পাওয়া গেছে তা পরিকল্পিত একটি হত্যাকাণ্ড হতে পারে। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তদন্ত কাজ চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।





আরো পড়ুন