• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন




বিএনপির সিলেট ও আ.লীগের ঢাকার সমাবেশ মিলিয়ে দেখতে বললেন কাদের

/ ১৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপি ভাড়া করে লোক এনে সমাবেশ করছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাদের (বিএনপি) সিলেটের সমাবেশের সঙ্গে আমাদের (আ.লীগ) ঢাকার উত্তরার সমাবেশ মিলিয়ে দেখুন, বাকিটা নির্বাচনে।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার মতো নেতা না থাকলে এ দেশে উন্নয়ন হয় না, প্রমাণিত সত্য। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতার মৃত্যুর ঘটনা বিএনপির সাজানো, বানা‌নো, বাস্ত‌বে সত‌্য নয় বলে জানান তিনি।

এদিকে, কুমিল্লা সেনানিবাসে বিকেল ৩টায় সশস্ত্র বাহিনী দিবস-২০২২ শুরু হয়। দিবসটি উপলক্ষে কুমিল্লা সেনানিবাস এম আর চৌধুরী প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন ওবায়দুল কাদের।

এ সময় সেনাবাহিনীর কু‌মিল্লা এরিয়া কমান্ডার ৩৩ পদা‌তিক ডি‌ভিশনের জিওসি মেজর জেনারেল মো. মাইনুর রহমান, সংসদ সদস্য বীর মু‌ক্তি‌যোদ্ধা অ্যাডভোকেট আবুল হা‌শেম খান, রা‌জি মোহাম্মদ ফখরুল, না‌সিমুল আলম নজরুল, ডা. প্রাণ গোপাল দত্ত, ‌নিজাম উদ্দিন হাজারী, এইচএম ইব্রা‌হিম, আঞ্জুম সুলতানা, এ‌্যারোমা দত্ত, উম্মে ফা‌তেমা নাজমা বেগম শিউলি, ফ‌রিদা আলম সাকী প্রমুখ উপস্থিত ছিলেন।





আরো পড়ুন