• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৭ অপরাহ্ন

গরিবের ডাক্তার বলে খ্যাত ডাঃ আদিত্য  আর নেই

/ ৩১ বার পঠিত
আপডেট: সোমবার, ২১ নভেম্বর, ২০২২

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি:
ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মানস রঞ্জন আদিত্য  আর নেই। ফুসফুসের ক্যান্সার নিয়ে তিনি স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তিরত অবস্থায় রবিবার রাত দুইটায় পরলোক গমন করেন।

পরিবার সূত্রে জানাযায়, গত দেড় মাস আগে শরীর খারাপ হলে ভারতের বেসরকারী একটি হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। পরীক্ষা নিরিক্ষায় তার ফুসফুসে ক্যান্সার রোগ ধরা পড়ে। বেসরকারী হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরিয়ে আনা হয়। দেশে আনার পর গতকাল শনিবার শরীরের অবস্থা অবনতি হলে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি দেখে আইসিইউতে ভর্তি করা হয়। ভর্তিরত অবস্থায় রবিবার রাত দুইটায় সে না ফেরার দেশে পাড়ি জমায়।

উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মানস রঞ্জন আদিত্য ত্রিশাল উপজেলার গরীবের ডাক্তার নামে পরিচিত। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রায় একযুগেরমত  মানুষের সেবা দিয়ে গেছেন। তার মৃত্যৃতে উপজেলায় বইছে শোকের ছায়া নেমে এসেছে। পরলোকগমন কালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। এই অল্প সময়ে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এ অল্প সময়ে চলে যাওয়া কেউ মেনে নিতে পারছেনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে শোকের মাতম। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান, ও বাবাকে রেখে গেছেন। বিকেল তিনটায় তার সত্কার কাজ সম্পূর্ন কার হবে। তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার পাকুটিয়া গ্রামের সন্তান।


আরো পড়ুন