• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন




দু’হাজার ফুটের পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের র‍্যালী

/ ৩০ বার পঠিত
আপডেট: রবিবার, ২০ নভেম্বর, ২০২২
আর্জেন্টিনা সমর্থকদের র‍্যালী

বিশ্বকাপ এলে দেখা যায় নানান উন্মাদনা। কেউ পতাকার রঙে করে বাড়ির রঙ, কেউ এলাকাজুড়ে পতাকা টানায়। কদর বাড়ে প্রিয় দলের জার্সিরও। এমন উন্মাদনায় ফেনীতে ২ হাজার ২২ ফুটের বিশাল পতাকা মিছিল করেছেন আর্জেন্টিনা সমর্থকরা।
শনিবার (১৯ নভেম্বর) বিকেলে আর্জেন্টিনার বিশাল পতাকা নিয়ে ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠ থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়। ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর উদ্যোগে এই মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় আর্জেন্টিনা সমর্থকরা দলের জার্সি গায়ে মেসি, ডি-মারিয়াসহ অন্যান্য খেলোয়াড়ের বিভিন্ন ব্যানার-ফেস্টুন ও বিশ্বকাপ ট্রফির রেপ্লিকা হাতে নিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‌্যালিতে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ আর্জেন্টিনা দলের সমর্থকরা অংশ নেয়। এছাড়া কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সফলতা কামনা করে তৃতীয়বারের মত তারা বিশ্বকাপ ট্রফি প্রত্যাশা করেন।

আর্জেন্টিনা দলের সমর্থকরা বলেন, আর্জেন্টিনার খেলা দেখুন, খেলাকে ভালোবাসুন। আমরা আশাবাদী এবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা হবে। অতি আবেগে এমন কিছু করা যাবে না, যাতে নিজেরা ক্ষতিগ্রস্ত হন।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আমি একজন আর্জেন্টিনা দলের সমর্থক। ওই দলের সমর্থনে দুই হাজার বাইশ ফুট লম্বা বিশাল পতাকা নিয়ে শহরে র‌্যালি করেছি। খেলা চলাকালীন আরও ব্যতিক্রম উদ্যোগ থাকবে। আমরা চাই না খেলাতে হিংসাত্মক কোনো আচরণ। আমরা সবাই মিলে মিশে এই খেলা উপভোগ করবো। কারো সঙ্গে হিংসাত্মক কোনো আচরণ আমরা করবো না।





আরো পড়ুন