• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৭, বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ২ প্রার্থী বিজয়ী ভোট দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন এক বৃদ্ধা হোয়াইক্যং ইউপির স্থগিত নির্বাচন নিয়ে জনমনে শংকা।প্রশাসনের প্রতি চেয়ারম্যান আনোয়ারীর আবেদন চট্টগ্রামের কুলগাঁও কলেজে ইচ্ছা’র ৭ম বর্ষপূর্তি উদযাপন রাত পোহালেই মানিকগঞ্জ সদর উপজেলার ১০ ইউপিতে ভোট গ্রহণ আজ তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে প্রার্থীদের জনপ্রিয়তার হার-জিত খেলা বেনাপোল সাদিপুর ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত বিএমএসএফ থেকে সরে দাঁড়ালেন জাফর টেকনাফ পৌরসভা নির্বাচনে এমপি বদির হুমকি সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দিহান  সাতক্ষীরায় গৃহবধূকে ধর্ষণের পর ছুরিকাঘাত

রংপুরে বিএমএসএফের ১৪ দফা বাস্তবায়নের দাবিতে সাংবাদিক সমাবেশ।

Reporter Name / ১৩২ Time View
Update : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

মোঃ রহমত মন্ডল নিজস্ব প্রতিবেদকঃ:- রংপুরে জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতিসহ ১৪ দফা বাস্তবায়নের দাবিতে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আজ রবিবার (১০ নভেম্বর) বিকাল ৩ টায় নিউক্রস লেন সুমি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি শহীদুল ইসলাম পাইলট।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। সভাপতিত্ব করেন দৈনিক আখিরা পত্রিকার সম্পাদক মাসুদ-উর -রহমান মিলু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সহ জেলা সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথী শহীদুল ইসলাম পাইলট বলেন সাংবাদিকদের নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন প্রণয়ন করতে হবে। বিএমএসএফ’র ১৪দফা দাবীর সাথে একাত্বতা পোষণ করেন এবং উপস্থিতিদের উদ্দেশ্যে গঠনমূলক আলোচনা ও পরামর্শ দেন।

প্রধান আলোচক আহমেদ আবু জাফর ১৪ দফা পূরণের দাবি জানিয়ে বলেন, “সাংবাদিকদের কলম আর ক্যামেরা মাথা নত করে না। এ স্বাধীন দেশে মুক্ত গণমাধ্যম কর্মীরা নির্যাতনের স্বীকার হবে এটা মেনে নেওয়া যায় না। পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা হামলা-মামলা করে কলম থামিয়ে দেয়া যাবে না।

এসময় উপস্থিত বক্তারা আরো বলেন স্বাধীন দেশে মুক্ত গণমাধ্যম কর্মীরা নির্যাতনের স্বীকার হবে এটা মেনে নেওয়া যায় না। পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা হামলা-মামলা করে কলম থামিয়ে দেয়া যাবে না। সাংবাদিকরা এদেশের বোঝা নয় সম্পদ। আমরা এদেশের গণমানুষের কথা বলি ও লিখি। কিন্তু পরিতাপের বিষয় হলো, আমাদের কথা কেউ বলেও না লেখেও না। আমরা চাই সরকার আমাদের যৌক্তিক দাবিগুলো মেনে নিয়ে আমাদের নিরাপত্তা নিশ্চিত করণ, সাংবাদিকদের রুটি-রুজি ও মর্যাদার ব্যবস্থা করুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category