• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন




অসুস্থ হয়ে পড়েছেন সেই উপস্থাপিকা!

/ ১৩ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
উপস্থাপিকা ইসরাত পায়েল

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ এনে অসুস্থ হয়ে পড়েছেন উপস্থাপিকা ইসরাত পায়েল।তিনি একটি গণমাধ্যমকে জানান, আমি সাইবার বুলিংয়ের শিকার। সেদিন মঞ্চে মীর সাব্বিরের ওই মন্তব্যের কারণে সাইবার বুলিং হচ্ছি। এই মুহূর্তে আমি অসুস্থ হয়ে পড়েছি, কথা বলার পরিস্থিতিতে নেই। এ ছাড়া এ বিষয়টি নিয়ে কথা বাড়াতে চাচ্ছি না।

এর আগে এক ভিডিওবার্তায় পায়েল বলেছিলেন, মীর সাব্বির যে মন্তব্য করেছেন, তা ঠিক হয়নি। নারীর পোশাক নিয়ে যদি তার আপত্তি থাকে, তাহলে সেটি তিনি তার পরিবারের ওপর প্রয়োগ করতে পারেন। অন্যদের পোশাকের ব্যাপারে নাক না গলানোই উচিত।

এদিকে উপস্থাপিকার অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল।





আরো পড়ুন