• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন




সংবাদপ‌ত্রে ভুল খবরের অভিযোগ ওবায়দুল কাদেরের

/ ১৬ বার পঠিত
আপডেট: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
সংবাদপ‌ত্রে ভুল খবরের অভিযোগ ওবায়দুল কাদের

সংবাদপ‌ত্রে ভুল খবরের অভিযোগ ‍তুলেছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে মিথ্যা খবর না প্রকাশ কর‌তে সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ করেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজধানীর বনানী‌তে সড়ক পরিবহন কর্তৃপক্ষের সদর কার্যালয়ে জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের দাবি করেন, সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সংঘর্ষ ও আজমল হো‌সেনের মৃত্যুর খবর সংবাদপত্রে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। সম্মেলনে মারামারিতে কেউ মারা যায়নি। যে ব্যক্তি নিহত হয়েছেন বলে বলা হচ্ছে, তিনি স‌ম্মেলনস্থল থেকে অনেক দূরে বাড়িতে স্ট্রোক করে মারা গেছেন।

সম্মেলনকে কেন্দ্র করে ওখানে ছোটখাটো একটা ঘটনা ঘটেছিল স্বীকার করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পরবর্তীতে সম্মেলন সুন্দরভাবে শেষ হয়েছে। সকালে পত্রপত্রিকায় দেখলাম একজন মারা গেছেন! সম্মেলনের আশপাশে কোথাও এ ধরনের ঘটনা ঘটেনি। একটা লোক দুবাই থাকে দেশে এসেছে৷ বিকেল তিনটার দি‌কে তার পরিবার হাসপাতালে নিয়ে গেছে, সে স্ট্রোক করে মারা গেছে। সম্মেলনে ঘটনা ঘটেছে দুপুর ১টায়। এর সঙ্গে সম্মেলনের কোনো সম্পর্ক নেই। কোনোভাবেই সম্মেলনের সঙ্গে এ ঘটনা যুক্ত না। এ বিষয়গু‌লো খেয়াল রাখ‌তে সাংবাদিকদের আহ্বান জানান ক্ষমতাসীন দ‌লের সাধারণ সম্পাদক।

গত সোমবার (১৪ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের দিরাইয় উপজেলা সদরের বিএডিসি মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম আজমল হোসেন চৌধুরী। তিনি কুলঞ্জ গ্রামের আব্দুল হান্নানের ছেলে। এ সময় উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছেন।





আরো পড়ুন