• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম
কলম যুদ্ধে নামছে দৈনিক “দেশবাংলা”র এক ঝাঁক পেশাদার সংবাদকর্মী একতা মানবিক সোসাইটির পক্ষ থেকে সিলেট বাসীর মাঝে ত্রান সামগ্রী বিতরণ সাপাহারে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ পাঁচবিবি পৌর নির্বাচনের বাছাই পর্বে প্রার্থীর সমর্থককে জোরপূর্বক উঠিয়ে নেওয়ায় প্রতিবাদে সংবাদ সম্মেলন সাঁথিয়া ভূমি অফিসের ময়লার ভাগাড়ে প্রধানমন্ত্রীর ছবি মির্জাগঞ্জে মাহিন্দ্রা ট্রাক্টর উল্টে চালক নিহত ময়মনসিংহ পিবিআই এর অভিযানে অটোরিক্সাসহ চোরচক্র গ্রেফতার সাপাহারে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ নড়াইলে পিকআপের ধাক্কায় ইজিবাইক যাত্রীর মৃত্যু; পিকআপসহ চালক আটক করেছে পুলিশ নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন, আহত ৫; অতিরিক্ত পুলিশ মোতায়েন

তালায় ঘূর্ণিঝড় বুলবুলের আতঙ্কগ্রস্ত জনজীবন,খোলা হয়েছে শতাধিক আশ্রয় কেন্দ্র!!

Reporter Name / ১৬৯ Time View
Update : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯

রিপোটার জহর হাসান সাগর::- সাতক্ষীরার তালায় ঘূর্ণিঝড় বুলবুলের কারনে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে জনজীবন। জেলাসহ উপজেলা ১০ নম্বর মহাবিপদ সংকেতের আওতায় থাকবে বলে আবহাওয়া অফিসের সর্বশেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। ঘূর্ণিঝড়ের প্রকাপে দিনব্যাপী গুড়ি গুড়ি বৃষ্টি ও হালকা বাতাস বইছে ।

এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। খোলা রাখা হয়েছে শতাধিক আশ্রয়ন কেন্দ্র। প্রস্তুত রাখা হয়েছে স্বেচ্ছাসেবক বাহিনীর সদস্য ও সচেতনতার জন্য মাইকিং প্রচার। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বাতিল করা হয়েছে সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি।
যে কোন প্রয়োজনে তালা উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা পরিষদ চেয়ারম্যান , থানা প্রশাসন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কন্ট্রোল রুমে ০১৮১৬-৩২৫৮৪২,০১৭১২-১০০৬৮০,০১৭০০৯৫৫৭৬১ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, ‘বুলবুলে’র সম্ভাব্য আঘাত মোকাবেলায় প্রশাসন ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে। উপজেলাগুলিতে সতর্কতা জারি করা হয়েছে। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাধ্যমে স্ব স্ব এলাকায় মাইকিং করে জনগনকে নিরাপদে থাকতে বলা হয়েছে। এরই মধ্যে ৯৫ টি আশ্রয় শিবির প্রস্তুত রাখা হয়েছে। ,মজুদ রাখা হয়েছে শুকনো খাবার,সচেতনতার জন্য মাইক প্রচার,স্বেচ্ছাসেবক সদস্য প্রস্তুত,ইতি মধ্যে আশ্রয় কেন্দ্রে লোকজন উঠা শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category