• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন




ফারদিন হত্যার অকাট্য প্রমাণ এখনও পাইনি : স্বরাষ্ট্রমন্ত্রী

/ ১৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যাকাণ্ডের অকাট্য তথ্য-প্রমাণ এখনও আমাদের কাছে আসেনি। সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর রাজারবাগ নৌ পুলিশের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ফারদিন হত্যার তথ্য-প্রমাণ পেলে আমরা আপনাদের জানাব। আমরা তথ্যভিত্তিক কথা বলি। এখনও অকাট্য তথ্য-প্রমাণ আমাদের কাছে না আসায়, আপনাদের জানাতে পারছি না।

সোমবার পর্যন্ত ফারদিন হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। কিছু নতুন বিষয় সামনে এসেছে, সেগুলো নিয়ে ‘ক্লু’ উদঘাটনের চেষ্টা চলছে। এ জন্য রহস্য উন্মোচনে সময় লাগছে বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ গত ৫ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের পর তার বাবা কাজী নূর উদ্দিন ওই দিনই রাজধানীর রামপুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। গত ৭ নভেম্বর সন্ধ্যা ৬টায় নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ। এরপর থেকেই ফারদিন হত্যার রহস্য উদঘাটনে কাজ করছেন তদন্ত সংশ্লিষ্টরা।





আরো পড়ুন