• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ন




জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অলি

/ ৩১ বার পঠিত
আপডেট: সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
জেলা ছাত্রলী

ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব পেলেন ত্রিশালের কৃতি সন্তান এমরান হোসাইন অলি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানাযায়, ১০ নভেম্বর রাতে কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্যের যৌথ সাক্ষরে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক তদন্ত কমিটির সুপারিশের ভিত্তিতে এমরান হোসাইন অলি( যুগ্ম সাধারন সম্পাদক) ময়মনসিংহ জেলা ছাত্রলীগ পদ থেকে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকে দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো। একইসঙ্গে অভিযোগ তদন্তে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিও গঠন করা হয়েছিল।

নবাগত ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এমরান হোসাইন অলি বর্তমান জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি এর আগে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের কলা অনুষদের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল পৌর দরিরামপুর ৭ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নানের ছেলে।





আরো পড়ুন