• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন




সাংবাদিককে হুমকি, থানায় হাজির হিরো আলম

/ ২৭ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
হিরো আলম

একের পর এক কাণ্ড ঘটিয়ে বার বার শিরোনামে উঠে আসেন বগুড়ার ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলম। আলোচিত-সমালোচিত হিরো আলম শিরোনামে থাকতেই যেন পছন্দ করেন। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি। কয়দিন আগেও কবিতা আবৃত্তি নিয়ে আলোচনায় উঠে আসেন তিনি।এবার নিজ জেলার নন্দীগ্রাম উপজেলায় স্থানীয় এক সাংবাদিককে হুমকি দেওয়ার অভিযোগে থানায় যেতে হয়েছিল হিরো আলমকে।

গতকাল বুধবার বিকেলে তিনি নন্দীগ্রাম থানায় হাজির হন। এ সময় তদন্ত কর্মকর্তার সঙ্গে প্রায় এক ঘণ্টা কথা বলে চলে যান আলম।

এ বিষয়ে নন্দীগ্রাম থানা পুলিশ জানান, এমদাদুল হক নামে স্থানীয় এক গণমাধ্যমকর্মী হিরো আলম ও তার সাবেক স্ত্রী নুসরাত জাহান জিমুকে নিয়ে সংবাদ প্রকাশ করেছিলেন। এ নিয়ে গত ২৭ জুলাই হিরো আলম তাকে মুঠোফোনে হুমকি দিয়েছেন-এমন অভিযোগে থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি। পরে বুধবার বিকেলে নন্দীগ্রাম থানায় যান হিরো আলম। এ সময় প্রায় ঘণ্টাখানেক ওই অভিযোগ নিয়ে তার সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা।

হিরো

এদিকে হিরো আলম জানান, পাবনায় শুটিংয়ের কাজ শেষ করে নন্দীগ্রাম থানা গিয়েছিলাম। সাধারণ ডায়েরি নিয়ে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে।

অভিযোগ দেওয়া সাংবাদিক এমদাদুল হক বলেন, আমি থানায় জিডি করেছি। যা হবার আদালতে হবে।

তদন্তকারী কর্মকর্তা এটিএম রফিকুল ইসলাম জানান, তদন্তের স্বার্থেই দু’জনকে ডাকা হয়েছিল। তাদের বক্তব্য আমরা শুনেছি। পরবর্তীতে এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, হিরো আলমের বিরুদ্ধে দায়ের হওয়া সাধারণ ডায়েরির তদন্তের বিষয়ে তাকে থানায় ডাকা হয়েছিল। কথা বলে চলে গেছেন তিনি। এর আগেও বিকৃত সুরে গান গাওয়ার জন্য পুলিশে পর্যন্ত যেতে হয়েছিল তাকে হিরো আলমকে।





আরো পড়ুন