• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন




ভারত-পাকিস্তান ম্যাচ যেভাবে উপভোগ করেন সানিয়া মির্জা

/ ২২ বার পঠিত
আপডেট: বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
সানিয়া মির্জা

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান-ভারতের রুদ্ধশ্বাস ম্যাচটি হয়ে গেল রোববার। টানটান উত্তেজনার এই ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে শেষ বলের নাটকীয়তা হারায় রোহিতরা। ম্যাচ ঘিরেই ছিল নাটকীয়তা। ম্যাচে ভারতের অনুকূলে যাওয়া একটি নো বল ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। পাকিস্তানের দর্শকদের অভিযোগ, ভারতীয় দল আম্পায়ারের আনুকূল্য পেয়েছে।

অন্যান্য দর্শকদের মতো এই ম্যাচ উপভোগ করেছেন টেনিস সেনসেশন সানিয়া মির্জা। ভারত পাকিস্তান ম্যাচে তার সমর্থন কোন দিকে থাকে সেটি নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। কারণ সানিয়া ভারতের টেনিস তারকা হলেও বিয়ে করেছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে।


ম্যাচ শেষ হওয়ার পর সানিয়া একটি ভিডিও ইনস্টাগ্রামে আপ করেছেন। যেখানে দেখা গেছে গোটা পরিবার মিলে পাক-ভারত ম্যাচ উপভোগ করেছেন তারা। ভিডিওতে দেখা গেছে, টেলিভিশনের সামনে সোফায় বসে আছে সানিয়ার পরিবারের সদস্যরা। লাফিয়ে উঠে মুহুর্মুহু করতালি দিয়ে উপভোগ করছেন ম্যাচ।


ভিডিওর নিচে বেশ কয়েকটি কান্নার ইমোজি দিয়েছেন সানিয়া। ভিডিওতে দেখা গেছে, পাকিস্তানের ব্যাটসম্যানরা যখন ভারতের বোলারদের বিপক্ষে ব্যাট করছেন তখন উল্লাস করছেন সানিয়া। কিন্তু পাকিস্তানের বোলাররা যখন চার ছক্কা মারছেন তখন তার পরিবারের অন্য সদস্যরা ছিল নির্লিপ্ত।

আবার কোহলি ও হার্দিক পান্ডিয়া যখন জুটি গড়ছিলেন তখন সানিয়া বলে উঠেন, এই দুজনের মতো কেউ যদি দাঁড়াতে পারত! ভিডিওর শেষ দিকে দেখা গেছে সানিয়া ও তার পরিবার ভারতের জয় সেলিব্রেশন করছে।

তথ্যসূত্র: জিও টিভি।





আরো পড়ুন