• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন




বিস্ফোরণে দগ্ধ রাশেদুলের মৃত্যু, স্ত্রী-সন্তান আইসিইউতে

/ ১৩ বার পঠিত
আপডেট: বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
বিস্ফোরণে দগ্ধ রাশেদুলের মৃত্যু, স্ত্রী-সন্তান

মানিকগঞ্জ পৌরসভার নারাঙ্গা এলাকার একটি বাসায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ রাশেদুল ইসলাম (৪৫) মারা গেছেন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ছাড়া চিকিৎসকরা জানিয়েছেন, নিহতের দগ্ধ স্ত্রী ও শিশুসন্তানের অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার সকালে নিহতের বড়ভাই মো. রসুলদী ছোটভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এ ছাড়া পরিবারের উদ্ধৃতি দিয়ে মানিকগঞ্জ সদর থানার ওসি আবদুর রউফ সরকার বলেন, অগ্নিদগ্ধ চারজনের একজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনসিস্টটিউটে চিকিৎসাধীন মারা গেছেন।

পারিবারিক, পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জে পৌরসভাধীন নারাঙ্গাই এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মাংসের ব্যবসা (কসাই) করেন রাশেদুল ইসলাম। পাশেই একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে তিনি স্ত্রী ও সন্তান নিয়ে থাকেন। গত সোমবার ঝড়বৃষ্টির কারণে ফ্ল্যাটের দরজা ও জানালা বন্ধ করে রাতে ঘুমিয়ে পড়েন।

ফ্ল্যাটের একটি কক্ষে রাশেদুল ও মাংসের দোকানের কর্মচারী ফারুক হোসেন (৩৮) এবং অপর কক্ষে রাশেদুলের স্ত্রী সোনিয়া আক্তার (৩০) ও আড়াই বছরের সন্তান রিফাত ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার ভোররাত ৪টার দিকে রাশেদুল ইসলাম ঘুম থেকে সিগারেটে আগুন ধরানোর জন্য দিয়াশলাইয়ের কাঠি জ্বালানোর পর পরই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।





আরো পড়ুন