• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির শপথবাক্য পাঠ অনুষ্ঠিত

/ ৫৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

ঐতিহ্যবাহী গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের ২০২২-২৩ ইং নির্বাচনে ২৭ জনের নব নির্বাচিত কমিটির ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২৫ অক্টোবর ২০২২) গাজীপুর জেলা শহরের রাজবাড়ি রোডস্থ ফুড পার্কে দিনব্যাপী উৎসবমূখর পরিবেশে শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও শপথবাক্য পাঠ করান বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

সভাপতিত্ব করেন গাজীপুর জেলা জজ কোর্টের এপিপি ও ক্লাবের উপদেষ্টা আতাউর রহমান আকাশ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত কবি আবু নাসির খান তপন সহ শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

২০২২-২০২৩ ইং নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির শপথ গ্রহণ করেন সভাপতি পদে মোঃ আকরাম হোসেন, কার্যকরী সভাপতি আবুল বাশার পলাশ, সিনিয়র সহ-সভাপতি তারেক রহমান জাহাঙ্গীর,সহ-সভাপতি মনির হোসেন সরকার, হাজী রুহুল আমিন দেওয়ান, শারমীন সুলতানা মিতু ও মোঃ সাইফুল ইসলাম মানিক,
সাধারণ সম্পাদক এম.এ ফরিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান শেখ ও মোঃ জহিরুল হক, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, অর্থ সম্পাদক মোঃ আলী শিকদার, দপ্তর সম্পাদক সৈয়দা রোকসানা পারভিন রুবি, সমাজ কল্যাণ সম্পাদক বিলকিছ আক্তার রুবি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসিমা আক্তার রেনু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাশিদ আহমেদ তুষার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ নেছার আহমেদ (এম.এ), নির্বাহী সদস্য মোঃ ছফুর উদ্দিন ছফু, জান্নাতুল ফেরদৌস বীথি, হাজী মোঃ বাবলু হোসেন,তমিজ উদ্দিন তমু।


বৈরী আবহাওয়া ও জলবায়ুর বিরূপ প্রভাবের কারণে যে সকল কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত হতে পারে নাই তাদের পরবরর্তীতে শপথ বাক্য পাঠ করানো হবে।।


আরো পড়ুন