• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন




মান্দায় দুটি গরু ও দুইটি ছাগল চুরি

/ ১৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
1666709468332_IMG_20221024_141842

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় দুটি গরু ও দুইটি ছাগল চুরির ঘটনা ঘটছে। রবিবার (২৩ অক্টোবর) দিবাগত  গভীর রাতে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া সোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে । ভুক্তভোগীর নাম সাহেব আলী (৪৫) ও তার বোন তারা বানু  (৪৮) তারা উভয়ে তেঁতুলিয়া সোনারপাড়া গ্রামের বাসিন্দা ।

জানা যায় শোবার ঘরের পাশে টিনের ছাউনি ও বেড়া দিয়ে তৈরি তার গোয়াল ঘর রবিবার সন্ধ্যায় গোয়াল ঘরে দুটি গরু ও দুটি ছাগল তুলে দরজা তালা বন্ধ করে দেন । এরপর রাতে খাওয়া- দাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়ে । হঠাৎ আনুমানিক ৩ টার দিকে সাহেব আলীর জামাই বাবু (৩৪) গাড়ির শব্দ শুনতে পাই সে মনে করেছে তাদের গাড়ি কেউ চুরি করে নিয়ে যাচ্ছে  তাড়াহুড়ো করে উঠে দেখে তাদের গাড়ি না ।

পরে দেখে যে তাদের গোয়াল ঘরের তালা ভেঙ্গে দুটি গরু ও দুটি ছাগল চুরি করে নিয়ে চলে যায় চোরেরা। এ বিষয়ে  তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম মোখলেসুর রহমান কামরুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। মান্দা থানা তদন্ত অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান , এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায় নি তবে অভিযোগ পেলে চুরি যাওয়া গরুগুলো উদ্ধাসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হবে ।





আরো পড়ুন