• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন




অটোভ‍্যান চালক হত‍্যাকান্ডের ঘটনায় দুই জন আটক !

/ ৩৬ বার পঠিত
আপডেট: সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
হত‍্যা

গাইবান্ধার সুন্দরগঞ্জে অটোভ্যান চালকে হত‍্যা করে অটোভ‍্যান ছিনতাইয়ের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৩ অক্টোবর) ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিরা হলেন রামজীবন গ্রামের আফছার আলীর ছেলে রানা মিয়া (২৭) ও পরাণ গ্রামের মনজু মিয়ার ছেলে মোশারফ হোসেন মনির (১৯)।

এর আগে গত ১৯ অক্টোবর রাতে যাত্রীবেশে অটোভ্যান চালক খলিলুর রহমান (৪৫) কে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে ধান ক্ষেতে লাশ ফেলে রেখে অটোভ্যানটি ছিনতাই করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পরদিন তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। এঘটনায় খলিলুরের বড় ভাই জলিল মিয়া বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করে।
এরপর ঐঘটনার ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই করা অটোভ্যানটিও পুলিশ উদ্ধার করে। হত্যার শিকার অটোভ্যান চালক খলিলুর রহমান উপজেলার শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের এনায়েত উল্যার ছেলে।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বলেন,ঘটনার পর থেকেই পুলিশ আসামিদের ধরার জন‍্য তৎপর ছিল। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদের কাছে আরো তথ্য পাওয়া গেছে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছেনা।

থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকের নেতৃতে রাতব্যাপী অভিযান পরিচালনা করে রোববার ভোররাতে পৃথক পৃথক স্থান থেকে রানা মিয়া ও মোশারফ হোসেন মনিরকে গ্রেফতার করা হয়।





আরো পড়ুন