• মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৬ অপরাহ্ন




হিন্দু-বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের গণ অনশন

/ ২৩ বার পঠিত
আপডেট: শনিবার, ২২ অক্টোবর, ২০২২
হিন্দু-বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ

নওগাঁ প্রতিনিধিঃ
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় নওগাঁয় গণ অনশন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ও জেলা পূজা উদযাপন পরষিদের উদ্যোগে সকাল-সন্ধ্যা গণ অনশন কর্মসূচী পালিত হয়েছে। বক্তাগন ধর্মীয় রাষ্ট্র নয়, ধর্মীয় নিরপেক্ষ রাষ্ট্র চাই। ধর্ম যার যার রাষ্ট্র সবার এবং সাম্প্রদায়িক সহিংসতা চিরতরে বন্ধসহ ২০১৮ সালে আওয়ামীলীগের নির্বাচনী ইস্তেহার অনুযায়ী ৭ দফা দাবী আদায়ের লক্ষ্যে এই কর্মসূচী পালন করা হয়।


এসময় বক্তব্য রাখেন, নওগাঁ সেবাশ্রম সংঘের অধ্যক্ষ স্বামী দিগি¦জয়ানন্দজী মহারাজ, নওগাঁ ইসকনের অধ্যক্ষ স্বামী ব্রজরাজ কৃষ্ণ দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের আহবায়ক এ্যাডভোকেট পিযুষ কুমার সরকার, অধ্যাপক প্রনব রঞ্জন বসাক, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক পিযুষ কান্তি সরকার, এ্যাডভোকেট সৌমেন কুন্ডু, রামচন্দ্র সরকার, সুশীল সরকার বাদল প্রমুখ।


বক্তাগন অবিলম্বে আওয়ামীলীগের ৭ দফা দাবী পুরণসহ নওগাঁ সেবাশ্রম সংঘের ৩ বিঘারও বেশী জমি সড়ক ও জনপথ বিভাগ দখল করে রেখেছে, সেই জমি সেবাশ্রমকে ফিরিয়ে দেয়ার জোড় দাবী জানান।





আরো পড়ুন